মঙ্গলবার, ২৩-জুলাই ২০১৯, ০৫:২৭ পূর্বাহ্ন
  • প্রশাসন
  • »
  • ৪০টি আসনে সফলভাবে দায়িত্ব পালন করেছে র‌্যাব: ডিজি

৪০টি আসনে সফলভাবে দায়িত্ব পালন করেছে র‌্যাব: ডিজি

shershanews24.com

প্রকাশ : ১৫ জানুয়ারী, ২০১৯ ১০:৩০ অপরাহ্ন

শীর্ষকাগজ, নারায়ণগঞ্জ : র‌্যাবের মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ বলেছেন, একাদশ জাতীয় নির্বাচনের মাধ্যমে দেশে গণতান্ত্রিক ধারা অব্যাহত রেখে দেশবাসী তাদের পছন্দের প্রার্থীদের নির্বাচিত করেছেন, যাতে আগামী ৫ বছর জনগণের সেবা করতে পারেন নির্বাচিত প্রতিনিধিরা।
তিনি বলেন, গত ১০ বছরে যে উন্নতি-অগ্রযাত্রায় আমরা সারাবিশ্বকে তাক লাগিয়ে দিয়েছি সে অগ্রযাত্রা ও সাফল্য অব্যাহত থাকবে এবং মধ্যমআয়ের দেশে উন্নীত হবো। র‌্যাব-১১-এর অধীনে সবচেয়ে বেশি প্রায় ৪০টি আসনে নির্বাচনের দায়িত্ব ছিল। র‌্যাব কর্মকর্তা ও সদস্যরা অত্যন্ত সাফল্যের সঙ্গে এসব আসনে দায়িত্ব পালন করেছেন।
মঙ্গলবার রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১-এর ১২তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। র‌্যাব-১১-এর সদর দফতরে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন র্যাবের মহাপরিচালক।
বেনজীর আহমেদ বলেন, জঙ্গি ও সন্ত্রাস দমনে বিশেষ ভূমিকা পালন করেছে র‌্যাব-১১। মাদক নিয়ন্ত্রণ ও সন্ত্রাস দমনসহ দেশের সেবা করতে গিয়ে বিগত দিনে অনেক র‌্যাব সদস্য আহত ও নিহত হয়েছেন; তাদেরকে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি আমরা।
তিনি বলেন, র‌্যাবের নতুন একটি ইউনিট অর্থাৎ র‌্যাব-১৫ গঠন করা হয়েছে; সেটি খুব শিগগিরই কাজ শুরু করবে। ফেব্রুয়ারি মাসে এই ইউনিট চালু হবে। মিয়ানমার থেকে আসা মাদক নিয়ন্ত্রণে কাজ করবে এই ইউনিট।
র‌্যাব-১১-এর কমান্ডার রাসেল আহমেদ কবিরের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন- নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত জেলা প্রশাসক জসিম উদ্দিন ও সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ওসি মীর শাহিন শাহ পারভেজ প্রমুখ।
শীর্ষকাগজ/এনএস