সোমবার, ১৯-নভেম্বর ২০১৮, ০১:১৬ পূর্বাহ্ন

আজও সড়কে ঝরল ৭ প্রাণ 

Shershanews24.com

প্রকাশ : ১২ সেপ্টেম্বর, ২০১৮ ০১:৩৯ অপরাহ্ন

শীর্ষনিউজ ডেস্ক: কক্সবাজার, চট্টগ্রাম ও মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় অন্তত ৭ জন নিহত হয়েছেন।এ ঘটনায় আহত হয়েছেন আরও বেশ কয়েক জন।
আজ বুধবার সকালে এ দুর্ঘটনাগুলো ঘটে।
কক্সবাজার: কক্সবাজারের চকরিয়ায় কাভার্ডভ্যানের ধাক্কায় ব্যাটারিচালিত ইজিবাইকের যাত্রীসহ চারজন নিহত হয়েছেন। 
মৃতরা হলেন- হারবাং মুসলিমপাড়ার আব্দুস সাত্তারের ছেলে তাজ উদ্দিন (৩২), পেকুয়ার রাজাখালী এলাকার রফিক আহমদের ছেলে মো. ইউনূছ (৩৭)। বাকি দু’জনের নাম জানা যায়নি।
আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের হারবাং ইনানী রিসোর্ট এলাকায় এ ঘটনা ঘটে। 
প্রত্যক্ষদর্শীরা জানান, রেইনবো স্টিকার লাগানো ঢাকা (মেট্রো-ম-১১-৪৪১৪) নম্বরের কক্সবাজারমুখী কাভার্ডভ্যানটি একই দিক দিয়ে চকরিয়ামুখী ইজিবাইককে ধাক্কা দিলে তার ভেতর বসা নারী যাত্রীসহ সবাই সড়কে ছিটকে পড়ে যায়। এতে ঘটনাস্থলে দু’জনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে সেখানে একজনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক শোভন দে।


চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) ইয়াসিন আরাফাত গণমাধ্যমকে বলেন, কাভার্ডভ্যানের ধাক্কায় ঘটনাস্থলে দু’জন এবং হাসপাতালে আনার পর আরেকজনের মৃত্যু হয়। লাশগুলো বানিয়ারছড়া হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রয়েছে।
চট্টগ্রাম: চট্টগ্রাম জেলার মিরসরাইয়ের জোরারগঞ্জ বাইপাসে দুই কাভার্ডভ্যানের সংঘর্ষে এক চালকসহ দুইজন নিহত হয়েছেন। 
নিহতদের মধ্যে একজন কাভার্ডভ্যানের চালক (ঢাকা মেট্রো-ট-১৫৩৭২৮) মো. কবির (৪০)। অপর জনের পরিচয় জানা যায়নি।
আজ বুধবার ভোররাত ৪ টার দিকে বাইপাসের মোস্তান নগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
চট্টগ্রাম ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক জসিম উদ্দিন জানান, মিরসরাইয়ের জোরারগঞ্জ বাইপাসে একটি একটি কাভার্ডভ্যানকে (ঢাকা মেট্রো-ট-১১৬৫০৭) পেছন থেকে আসা অপর একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-ট-১৫৩৭২৮) ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে কাভার্ডভ্যান চালক কবিরের মৃত্যু হয়। এ ঘটনায় অজ্ঞাত আরও একজন নিহত হয়েছেন।
তিনি আরও জানান, খবর পেয়ে মিরসরাই ফায়ার স্টেশনের কর্মীরা দুর্ঘটনা-কবলিত কাভার্ডভ্যান দুটিকে উদ্ধারে কাজ শুরু করেছে।
মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের গজারিয়া অংশে ট্রাক চাপায় গোলাম মোস্তাফা (৫০) নামে এক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। 
নিহত গোলাম মোস্তাফা ঢাকা সোনালী ব্যাংকের এমএলএস পদে কর্মরত ছিলেন। 
আজ বুধবার সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আনারপুরা এলাকায় বাস থেকে নেমে রাস্তা পার হতে গেলে এ দুর্ঘটনা ঘটে। তিনি আনারপুরা এলাকার বাসিন্দা।
ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. রকিব গণমাধ্যমকে জানান, স্থানীয় একটি বাস থেকে মহাসড়কের আনারপুর এলাকায় নেমে রাস্তা পার হতে গেলে একটি ট্রাক গোলাম মোস্তাফাকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। দুর্ঘটনার পর ট্রাকটি আটক করা হলেও পালিয়ে যায় চালক।
শীর্ষনিউজ/এম