সোমবার, ১৯-নভেম্বর ২০১৮, ০১:০৫ পূর্বাহ্ন

সাতক্ষীরায় বজ্রপাতে ৩ জনের মৃত্যু

Shershanews24.com

প্রকাশ : ১২ সেপ্টেম্বর, ২০১৮ ০৮:২৫ অপরাহ্ন

শীর্ষনিউজ, সাতক্ষীরা: সাতক্ষীরার কালিগঞ্জ ও আশাশুনি উপজেলায় পৃথক বজ্রপাতের ঘটনায় দুই স্কুলছাত্রী ও এক ঘের কর্মচারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় দগ্ধ হয়েছে আরও দুই শিক্ষার্থী।
বুধবার বিকেল ৫টার দিকে কালিগঞ্জ উপজেলার চম্পাফুল বাজার ও আশাশুনির কাপসন্ডায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলো- কালিগঞ্জের সাইহাটি গ্রামের বিল্লাল খার মেয়ে বিলকিস খাতুন (১৪), চম্পাফুল গ্রামের আকবর শেখের মেয়ে ময়না (১৪) এবং আশাশুনির কাপসন্ডার আবু বক্স গাজীর ছেলে তাছের গাজী (৩০)।
দগ্ধরা হলো- কালিগঞ্জের বালাপোতা গ্রামের রহিম শেখের মেয়ে রুবিনা (১৩) ও একই উপজেলার তেঁতুলিয়া গ্রামের হায়দার আলীর মেয়ে সাথী (১৪)। নিহত দুই স্কুলছাত্রী ও আহতরা সবাই চম্পাফুল হাইস্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী। 
কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান জানান, বিকেলে তারা চার বান্ধবী একসঙ্গে স্কুলে প্রাইভেট পড়তে যাচ্ছিলো। চম্পাফুল বাজার এলাকায় পৌঁছালে বিকট শব্দে বজ্রপাত ঘটে। এতে চারজন আহত হয়। এময় স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে পার্শ্ববর্তী আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিলকিস খাতুনকে মৃত ঘোষণা করেন। বাকি তিন জনকে আশঙ্কাজনক অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার পথে মৃত্যুর কোলে ঢলে পড়ে দগ্ধ ময়না।
এদিকে আশাশুনির খাজরা ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম জানান, বিকেলে বৃষ্টির মধ্যে ঘের থেকে বাড়ি ফেরার পথে বজ্রপাতে তাছের গাজী ঘটনাস্থলেই মারা যায়।
শীর্ষনিউজ/প্রতিনিধি/এমই