সোমবার, ১৭-জুন ২০১৯, ০৫:৩৯ অপরাহ্ন

রেলের দুই হাজার লিটার তেলসহ গ্রেপ্তার ৪

Sheershakagoj24.com

প্রকাশ : ২০ মে, ২০১৯ ১০:০০ অপরাহ্ন

শীর্ষকাগজ, নাটোর: নাটোরের লালপুর উপজেলার আবদুলপুর রেলজংশন এলাকা থেকে ট্রেনের দুই হাজার লিটার জ্বালানি তেলসহ চার চোরাকারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। 
আজ সোমবার সকালে অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়। এ সময় চোরাই তেল ছাড়াও নগদ ৬৫ হাজার টাকা ও দুটি নছিমন ভ্যান উদ্ধার করা হয়। গ্রেপ্তার চারজন হলেন হাফিজুল ইসলাম ওরফে রাজিব (৩২), আক্কাস আলী (৪৮), মো. মাখন (৩০) ও মো. লালন (৩২)।
র‌্যাব-৫-এর নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) এএসপি রাজিবুল আহসান জানান, গোপন তথ্যের ভিত্তিতে সোমবার ভোরে ছদ্মবেশে আবদুলপুর জংশনে অবস্থান নেয় র‌্যাব সদস্যরা। এ সময় কিছু লোক ট্রেনের জ্বালানি তেল চুরি করে বিক্রি করার উদ্দেশ্যে মজুত করছিলেন। তৎক্ষণাৎ তাঁদের আটক করা হয়। তাঁদের কাছ থেকে ১০ টি প্লাস্টিকের ড্রাম ও চারটি জারভর্তি ২ হাজার ১০০ লিটার ডিজেল উদ্ধার করা হয়। সঙ্গে তেল চুরি করে নিয়ে যাওয়ার কাজে ব্যবহৃত দুটি নছিমন ভ্যান ও চুরি করা তেল বিক্রির ৬৫ হাজার ৮০০ টাকা জব্দ করা হয়। সোমবার দুপুরে তাঁদের লালপুর থানায় সোপর্দ করা হয়। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।
এএসপি রাজিবুল আহসান আরও বলেন, এর আগেও একই জায়গা থেকে চোরাই ডিজেলসহ চোরাকারবারিদের গ্রেপ্তার করা হয়েছিল। একটি সংঘবদ্ধ চক্র রেলের লোকজনের সহযোগিতায় বারবার তেল চুরি করছে। তাই র‌্যাব এ ধরনের অভিযান অব্যাহত রেখেছে। ভবিষ্যতেও এ ধরনের অভিযান চলবে বলেও জানান তিনি।
শীর্ষকাগজ/প্রতিনিধি/জে