বুধবার, ১৬-অক্টোবর ২০১৯, ১১:০৫ পূর্বাহ্ন

আজও ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৪

shershanews24.com

প্রকাশ : ০৭ জুন, ২০১৯ ০২:০৮ অপরাহ্ন

শীর্ষকাগজ ডেস্ক:  কক্সবাজার ও কুমিল্লায় পুলিশ ও বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে অন্তত ৪ জন নিহত হয়েছে। 
বৃহস্পতিবার দিবাগত রাতে ও আজ শুক্রবার সকালে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

কক্সবাজার: টেকনাফের নাফ নদীর কিনারায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৩ রোহিঙ্গা মাদক পাচারকারী নিহত হয়েছেন। 
বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।
নিহতরা হলেন- টেকনাফের ল্যাদা ক্যাম্পের আজিজুর রহমানের ছেলে হামিদ (২২), উখিয়ার থাইংখালী ক্যাম্প-১৩ এর নুর মহাম্মদের ছেলে সামশুল আলম (৩৪) ও একই ক্যাম্পের মুক্তার আহমেদের ছেলে নুরুল আলম (২৩)।
বন্দুকযুদ্ধে কয়েকজন পুলিশ সদস্যও আহত হয়েছেন বলে জানিয়েছেন টেকনাফ থানা পুলিশের ওসি প্রদীপ কুমার দাস। তবে আহতদের নাম ও ঘটনার বিস্তারিত পরে জানানো হবে বলে জানিয়েছেন তিনি।
কুমিল্লা: কুমিল্লায় বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. হেলাল উদ্দিন নামে তালিকাভুক্ত এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। 
আজ শুক্রবার ভোরে জেলার সদর উপজেলার ভারত সীমান্তের গিলাতলী এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ওই মাদক ব্যবসায়ীর কাছ থেকে ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।
নিহত ব্যক্তি জেলার সদর উপজেলার বাজগড্ডা গ্রামের মৃত সুন্দর আলীর ছেলে।
১০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আবু মোহাম্মদ মহিউদ্দিন জানান, সদর উপজেলার ভারত সীমান্তবর্তী গিলাতলী এলাকায় বিজিবির একটি দল মাদকবিরোধী অভিযান পরিচালনাকালে মাদক চোরাকারবারীরা বিজিবিকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় বিজিবিও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে হেলাল উদ্দিন নামের ওই মাদক ব্যবসায়ী আহত হন। পরে তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহত ওই ব্যক্তি একাধিক মাদক মালার ওয়ারেন্টভুক্ত আসামি। তিনি ভারতে আত্মগোপনে থেকে বাংলাদেশে মাদক পাচার করে আসছিলেন বলেও বিজিবি সূত্রে জানা গেছে। এ বিষয়ে কোতয়ালি মডেল থানায় মামলা হয়েছে।
শীর্ষকাগজ/এম