শনিবার, ১৯-অক্টোবর ২০১৯, ০৫:০৫ অপরাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • বরযাত্রীদের ওপর হামলা করে নববধুকে ছিনিয়ে নেয়ার চেষ্টা

বরযাত্রীদের ওপর হামলা করে নববধুকে ছিনিয়ে নেয়ার চেষ্টা

shershanews24.com

প্রকাশ : ০৭ জুন, ২০১৯ ০৩:৫১ অপরাহ্ন

শীর্ষকাগজ, জামালপুর: জামালপুরের বকশীগঞ্জে বরযাত্রীদের উপর হামলা করে নববধুকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করেছে এলাকার সন্ত্রাসীরা। পরে স্থানীয়দের বাধার মুখে তারা বরযাত্রীদের বেধড়ক মারধর করে স্বর্ণালংকার লুটপাট করে পালিয়ে যায়। এ ঘটনায় বর, কনেসহ ৮জন আহত হয়েছে।
আহতরা হলেন বর মিজান, কনে শাপলা, ফিরোজ মিয়া, কামরুল ইসলাম, সাইফুল ইসলাম, নয়ন মনি, হালি বেগম, দিনারা, শারমিন। আহতদের মধ্যে ফিরোজ ও কামরুলের অবস্থা আশংকাজনক অবস্থায় বকশীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে।।
বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে বকশীগঞ্জ উপজেলার মেরুরচর ইউনিয়নের মেরুরচর বাজারেই এ ঘটনা ঘটে।
বরের চাচা ও আহত সাইফুল ইসলাম জানান, বকশীগঞ্জ উপজেলার মেরুরচর গ্রামের মেরুরচর গ্রামের শাপলা বেগমের সাথে রবিয়ারচর গ্রামের নজরুল ইসলামের ছেলে মিজানের গত ১২ মে বিয়ে অনুষ্ঠিত হয়। রমজান মাস উপলক্ষে ঈদের পরের দিন কনে তোলে আনার দিন দিন ধার্য ছিল।

ধার্য দিন মোতাবেক বৃহস্পতিবার রাতে আমরা বরসহ কনেকে নিয়ে ফেরার পথে মেরুরচর বাজার এলাকায় নেদা মেম্বার, শাহিন আল আমিন ও মাসুদ নামের ৩ জনের নেতৃত্বে আমাদের উপর হামলা করে কণে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। পরে আহত অবস্থায় বর ও কণেকে দ্রুত মোটরসাইকেল যোগে ঘটনাস্থলে পালিয়ে যায়। ক্ষুব্দ হয়ে এসব সন্ত্রাসী ও তাদের সঙ্গীয় আরও ২০/২০জন আমাদের বেধড়ক মারধোর করে।
এ সময়ে বরযাত্রীদের সাথে আসা মহিলাদের কানের, হাতের ও গলার স্বর্ণালংকার ছিনিয়ে নেয়।
বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.কে.এম মাহাবুবুল আলম জানান, ঘটনা তিনি শোনেছেন, এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ দেননি, অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।
শীর্ষকাগজ/প্রতিনিধি/জে