বৃহস্পতিবার, ১৮-জুলাই ২০১৯, ০১:১৬ অপরাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • ছাগলে ভাত খাওয়াকে কেন্দ্র করে প্রাণ গেল যুবকের

ছাগলে ভাত খাওয়াকে কেন্দ্র করে প্রাণ গেল যুবকের

shershanews24.com

প্রকাশ : ০৭ জুন, ২০১৯ ০৫:১৯ অপরাহ্ন

শীর্ষকাগজ, বগুড়া : বগুড়ায় রান্না ঘরে ছাগল ঢুকে হাঁড়ির ভাত খাওয়ায় প্রতিবেশীর হাতে আল আমিন (১৮) নামে এক যুবক খুন হয়েছেন। ঈদের পরদিন বৃহস্পতিবার দুপুরে এ হত্যার ঘটনা ঘটে।
নিহত আল আমিন বগুড়া সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের কুটুরবাড়ি গ্রামে বাদশা মিয়ার ছেলে। 
বগুড়া শহরের ফুলবাড়ি ফাঁড়ির পুলিশ পরিদর্শক শফিকুল ইসলাম ও স্থানীয় এলাকাবাসী জানায়, ওই গ্রামের বাদশা মিয়ার সঙ্গে প্রতিবেশী ইয়াকুব আলীর দীর্ঘদিন ধরে পারিবারিক বিরোধ চলছিল। এরই মাঝে গত মঙ্গলবার ইয়াকুব আলীর একটি ছাগল বাদশা মিয়ার বাড়ির রান্না ঘরে ঢুকে হাঁড়িতে রাখা ভাত খেয়ে নষ্ট করে। এ নিয়ে উভয়ের পরিবারের মধ্যে দুই দিন ধরে ঝগড়া চলছিল। তারই জের ধরে বৃহস্পতিবার দুপুরে আবারও উভয়ের পরিবারের মধ্যে ঝগড়া থেকে মারপিট শুরু হয়। এক পর্যায়ে ইয়াকুবের পরিবারের লোকজন বল্লম দিয়ে বাদশার ছেলে আল আমিনের পেটে আঘাত করে। তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ৩টায় আল আমিন মারা যায়।
বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক শফিকুল ইসলাম জানান, আল আমিনের মরদেহের ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘটনার পর থেকে প্রতিপক্ষের লোকজন আত্মগোপনে রয়েছে। নিহতের পরিবার বিষয়টি নিয়ে থানায় পরে মামলা করবে বলে পুলিশকে জানিয়েছে।
শীর্ষকাগজ/প্রতিনিধি/জে