মঙ্গলবার, ২৩-জুলাই ২০১৯, ০৫:২৬ পূর্বাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • হবিগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, পুলিশসহ আহত ৩৫

হবিগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, পুলিশসহ আহত ৩৫

shershanews24.com

প্রকাশ : ০৭ জুন, ২০১৯ ০৯:৪২ অপরাহ্ন

শীর্ষকাগজ, হবিগঞ্জ: হবিগঞ্জের লাখাইয়ে দু’পক্ষের সংঘর্ষে জহিরুল ইসলাম (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন পুলিশসহ অন্তত ৩৫ জন। গুরুতর আহত অবস্থায় অন্তত ১৫ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শুক্রবার সন্ধ্যায় উপজেলার লাখাই ইউনিয়নের আমান উল্লাহপুর ও পূর্ব রূহিতনশী গ্রামের লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। 
নিহত জহিরুল ইসলাম ওই গ্রামের ছমেদ মিয়ার ছেলে। তবে তাৎক্ষণিক আহতদের নাম পরিচয় জানা যায়নি।
স্থানীয় সূত্রে জানা যায়, লাখাই উপজেলার রূহিতনশী গ্রামের আমিনুল হকের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো একই গ্রামের শরীফ তালুকদারের। এ বিরোধের জেরে শুক্রবার বিকেলে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই শরীফ তালুকদারের পক্ষের জহিরুল ইসলাম নিহত হন।

খবর পেয়ে লাখাই থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ করে সংঘর্ষ নিয়ন্ত্রণ আনে। পরে আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়।
লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) অজয় চন্দ্র দেব বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, নিহত ব্যক্তিটি কোন পক্ষের তা এখনো নিশ্চিত হয়নি পুলিশ। এছাড়া আহত কনস্টেবল আবু অলিদসহ অন্য আহতদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।ফের সংঘর্ষের আশঙ্কায় ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।
শীর্ষকাগজ/প্রতিনিধি/জে