বৃহস্পতিবার, ২২-আগস্ট ২০১৯, ১২:২৭ পূর্বাহ্ন

মেঘনায় নিখোঁজ কলেজ ছাত্রের লাশ উদ্ধার

shershanews24.com

প্রকাশ : ১৩ জুন, ২০১৯ ০৪:০৩ অপরাহ্ন

শীর্ষকাগজ, চাঁদপুর : নিখোঁজ কলেজ ছাত্র রাশেদুল ইসলামের মরদেহ উদ্ধার করেছে চাঁদপুর নৌ পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মকর্তারা। আজ বৃহস্পতিবার সকালে চাঁদপুরের মেঘনা নদী থেকে রাশেদুলের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
গতকাল বুধবার দুপুরে মেঘনা নদীতে জেগে উঠা চরে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ হয় শিক্ষার্থী রাশেদুল। সে কুমিল্লা বিজ্ঞান কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী ছিলো। তারা ৮ জন মেঘনা নদীতে একসঙ্গে সাঁতার কাটতে নামে। রাশেদুল ইসলাম এর বাবা রফিকুল ইসলাম রামগঞ্জ উপজেলার বন কর্মকর্তা হিসেবে কর্মরত।
রামগঞ্জ উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান বলেন, বুধবার সকালে প্রতিদিনের মতো ক্রিকেট খেলতে যায় রাশেদুল ও তার সহপাঠীরা। সেখান থেকে পরিবারকে না জানিয়ে চাঁদপুরে মেঘনা নদীতে যায় তারা।
তিনি আরও জানান, রাশিদুল এর বাবা অসু¯,’ তিনি হাসপাতালে রয়েছেন।
রাশিদুলের চাচা ও স্বজনরা লাশ গ্রহণ করে কুমিল্লার উদ্দেশ্যে রওনা হয়েছেন। রাশেদুলকে কুমিল্লা তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। তার সহপাঠীদের সঙ্গে কোন বিরোধ রয়েছে কিনা জানতে চাইলে ওই কর্মকর্তা বলেন, রাশিদুলের পরিবার থেকে কারো বিরুদ্ধে কোন অভিযোগ  নেই।
চাঁদপুর ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক ফরিদ আহমেদ নিখোঁজ রাশেদুল ইসলাম বলেন খবর পেয়ে আমাদের ডুবুরিরা মরদেহ উদ্ধার করে চাঁদপুর মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করেছেন।
শীর্ষকাগজ/প্রতিনিধি/জে