সোমবার, ১৯-আগস্ট ২০১৯, ১০:১০ পূর্বাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • রাজশাহীতে স্ত্রীকে হত্যা করে থানায় স্বামীর আত্মসমর্পণ

রাজশাহীতে স্ত্রীকে হত্যা করে থানায় স্বামীর আত্মসমর্পণ

shershanews24.com

প্রকাশ : ১৯ জুলাই, ২০১৯ ১১:১২ পূর্বাহ্ন

শীর্ষনিউজ, রাজশাহী: স্ত্রীকে গলা কেটে হত্যার পর থানায় আত্মসমর্পণ করেছেন স্বামী শরীফুল ইসলাম রেন্টু (৩৫)।
রাজশাহীর পবা উপজেলার কলারটিকর গ্রামে বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। 
পরে নিহত গৃহবধূ লাভলী বেগমের (২৮) লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।  
রাজশাহীর দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম গণমাধ্যমকে বলেন, নিহত গৃহবধূর বাবা বাবলু মিয়া বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। দুপুরের দিকে আসামি রেন্টুকে আদালতে পাঠানো হবে। আদালতে তার ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণ করা হবে।  
তিনি বলেন, বৃহস্পতিবার রাতে ঘুমন্ত অবস্থায় গৃহবধূ লাভলীর মাথায় আঘাত করেন ঘাতক স্বামী রেন্টু। পরে গলা এবং পায়ের রগ কেটে তার মৃত্যু নিশ্চিত করেন। এর পরপরই দামকুড়া থানায় এসে ঘটনার কথা স্বীকার করে আত্মসমর্পণ করেন রেন্টু। তার কথা শুনে রাতেই পুলিশ ওই বাড়িতে যায়। বাড়িতে গিয়ে রক্তাক্ত অবস্থায় গৃহবধূ লাভলী লাশ উদ্ধার করা হয়। 
তিনি আরও বলেন, রেন্টু ওই গ্রামের কাশেমের ছেলে। তিনি একজন নির্মাণ শ্রমিক। তার সঙ্গে কয়েক বছর আগে একই উপজেলার সাইরপুকুর গ্রামের বাবলু মিয়ার মেয়ে লাভলীর বিয়ে হয়। তাদের সংসারে দু’টি সন্তানও রয়েছে। 
রেন্টুর অভিযোগ স্ত্রী লাভলী পরকীয়ায় জড়িয়ে পড়েছেন। বিষয়টি মেনে নিতে না পেরে তিনি লাভলীকে খুন করেছেন বলেও জানান ওসি মাজহারুল।
শীর্ষনিউজ/এম