রবিবার, ০৮-ডিসেম্বর ২০১৯, ০৩:৩০ অপরাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • কোরবানির গোশত সংগ্রহে গিয়ে লাশ হয়ে ফিরলেন প্রতিবন্ধী সোহাগ 

কোরবানির গোশত সংগ্রহে গিয়ে লাশ হয়ে ফিরলেন প্রতিবন্ধী সোহাগ 

shershanews24.com

প্রকাশ : ১৪ আগস্ট, ২০১৯ ০৪:৪১ অপরাহ্ন

শীর্ষনিউজ, সুনামগঞ্জ: পরিবারের সদস্যদের জন্য প্রতিবন্ধী কিশোর সোহাগের (১৬) কোরবানির গোশত সংগ্রহ করা হল না। চলে গেলেন না ফেরার দেশে। মঙ্গলবার সকালে সুনামগঞ্জের দিরাইয়ের সাকিতপুর গ্রাম সংলগ্ন কাটাগাং (নদী)’র মুখ থেকে ভাসমান অবস্থায় পুলিশ তার লাশ উদ্ধার করে। সে উপজেলার রাজানগর ইউনিয়নের ধাপকাই গ্রামের সোহেল মিয়ার ছেলে।

সোমবার সকালে উপজেলার নাগেরগাঁও হতে ওপারের সাকিতপুরের ধনপুর যাবার পথে নদীতে নৌকা ডুবির ঘটনায় অন্যরা সাঁতরে তীরে উঠলেও অসার প্রতিবন্ধী সুবিধাবঞ্চিত পরিবারের কিশোর সোহাগ পানিতে ডুবেই নিখোঁজ হন।

দিরাই থানা পুলিশ ও নিহতের পরিবারের লোকজন জানান, পরিবারের সদস্যদের জন্য নিকটাত্মীয়ের বাড়ি থেকে কোরবানির গোশত সংগ্রহের জন্য সুবিধাবঞ্চিত পরিবারের প্রতিবন্ধী কিশোর সোহাগ ঈদুল আজহার পূর্বে রোববার রাতে নিজ বাড়ি ধাপকাই থেকে নাগেরগাঁও গ্রামে রাত্রিযাপন করেন।

সোমবার সকালে পবিত্র ঈদুল আজহার দিন সকালে পূর্ব পরিকল্পনা অনুযায়ী ঈদের জামাত পড়তে ও জামাত পরবর্তীতে আত্মীয়ের বাড়ি থেকে কোরবানির গোশত সংগ্রহ করতে নাগেরগাঁও থেকে সাকিতপুরের ধনপুরের উদ্দেশ্যে নৌকাযোগে অন্যদের সঙ্গে সোহাগও নদীপথ পাড়ি দেন।

এদিকে মাঝ নদীতে নৌকাটি ডুবে গেলে নৌকায় থাকা অন্য চার ব্যক্তি সাঁতরে তীরে উঠতে পারলেও ডান হাত-পা অচেতন (অসার) প্রতিবন্ধী কিশোর সোহাগ নদীর পানিতে ডুবে নিখোঁজ হন।

পরদিন মঙ্গলবার সকাল ৯টার দিকে উপজেলার কাটাগাং (নদী)’র মুখে তার ভাসমান অবস্থায় পরিবার, স্বজন ও থানা পুলিশ তার লাশ উদ্ধার করেন।

দিরাই থানার ওসি (তদন্ত) এবিএম দেলোয়ার হোসেন বলেন, আইনি প্রক্রিয়া শেষে সোহাগের লাশ তার পরিবারের নিকট মঙ্গলবার বিকেলে হস্তান্তর করা হয়।
শীর্ষনিউজ/এসএসআই