শনিবার, ১৯-অক্টোবর ২০১৯, ১১:০৪ পূর্বাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • শেরপুরে বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ 

শেরপুরে বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ 

shershanews24.com

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর, ২০১৯ ০৮:৩৬ পূর্বাহ্ন

শীর্ষনিউজ, শেরপুর: শেরপুরের নকলায় বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটো চালকসহ ৩ জন নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন। নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তাঁরা হলেন শেরপুর সদর উপজেলার বটতলা এলাকার শামছুল হকের ছেলে অটোরিকশা চালক মো. বিল্লাল হোসেন (৪০), নকলা উপজেলার চরমধুয়া গ্রামের রুস্তম আলীর ছেলে হাবিবুর রহমান (৫০)। তাৎক্ষণিকভাবে নিহত আরেকজনের পরিচয় পাওয়া যায়নি। 
রোববার রাতে শেরপুর-ঢাকা মহাসড়কের নকলা উপজেলার গনপদ্দী ইউনিয়নের চিথলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই অটোরিকশার যাত্রী। 
আহতদের মধ্যে জামালপুর সদর উপজেলার কাজিয়ারচর গ্রামের মেহেদী হাসান (২২), হানিফ উদ্দিনের মেয়ে হালিমা বেগমকে (৩৫) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ও নকলা উপজেলার রামপুর গ্রামের দুদু মিয়ার ছেলে জুয়েল মিয়াকে (২৮) নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার রাত সাতটার দিকে নকলা উপজেলার চিথলিয়া এলাকায় ঢাকা থেকে শেরপুরগামী এফ. জেড লাইনের একটি বাসের সঙ্গে শেরপুর থেকে নকলাগামী একটি সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে অটোরিকশাচালক বিল্লাল হোসেনসহ ছয়জন গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় এলাকাবাসী আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিল্লালকে মৃত ঘোষণা করেন। পরে রোববার রাতে আহত হাবিবুর রহমান ও অজ্ঞাতনামা এক ব্যক্তি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।
নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন শাহ বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। দুর্ঘটনাকবলিত বাস ও অটোরিকশাটি আটক করা হয়েছে। তবে বাসের চালক পলাতক। 
দুর্ঘটনার খবর পেয়ে নকলার উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার ঘটনাস্থল পরিদর্শন করেন।
শীর্ষনিউজ/প্রতিনিধি/জে