শনিবার, ১৫-আগস্ট ২০২০, ০৮:৫২ পূর্বাহ্ন

বরিশালে ট্রিপল মার্ডারের ঘটনায় আটক ২ 

shershanews24.com

প্রকাশ : ০৮ ডিসেম্বর, ২০১৯ ১১:৫৮ পূর্বাহ্ন

শীর্ষনিউজ, বরিশাল: বরিশালের বানারীপাড়ায় সালিয়াবাকপুর গ্রামে একই বাড়িতে ট্রিপল মার্ডারের ঘটনায় দু’জনকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী। এ সময় তাদের কাছ থেকে ১টি ছুরি, খোয়া যাওয়া স্বর্ণালঙ্কার ও মোবাইল উদ্ধার করা হয়েছে। 

শনিবার রাত ৮টার দিকে বরিশাল সদর উপজেলার একটি গ্রাম থেকে জুয়েল হাওলাদার নামে একজনকে তথ্য প্রযুক্তির সহায়তায় আটক করে র‌্যাব-৮। এর আগে, এদিন দুপুর দেড়টার দিকে সালিয়াবাকপুর থেকে জাকির হোসেনকে আটক করে পুলিশ।

শনিবার মধ্যরাতে বরিশাল নগরীর সাগরদী এলাকার ভাড়া থেকে একটি ছুরি, তিনটি মোবাইল ফোন ও বেশকিছু সোনার অলঙ্কার উদ্ধার করে র‌্যাব।

র‌্যাব জানায়, নির্মাণ শ্রমিক হিসেবে কাজের সূত্র ধরে প্রবাসীর বাড়িতে যাতায়াত ছিলো জাকিরের। শুক্রবার রাতে লোভের বসে জুয়েলকে নিয়ে ওই বাড়িতে যাওয়ার কথা স্বীকার করে সে। 

এদিকে পুলিশ জানায়, আটককৃত দু’জন জিজ্ঞাসাবাদে চাঞ্চল্যকর এবং গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। তবে তদন্তের স্বার্থে এগুলো এখনই বলা যাচ্ছে না।

গত শুক্রবার রাতে বরিশালের বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর এলাকার কুয়েত প্রবাসী আবদুর রব হাওলাদারের বাড়িতে তিনজনকে হত্যা করা হয়। এরা হলেন, প্রবাসী আবদুর রবের মা মরিয়ম বেগম, খালাত ভাই মো. ইউসুফ এবং রবের ভগ্নিপতি শফিকুল আলম। 
এর মধ্যে শফিকুল আলম দু’দিন আগে ওই বাড়িতে বেড়াতে এসেছিলেন।

আবদুর রব কুয়েত প্রবাসী। তার স্ত্রী ও সন্তান এই বাড়িতে থাকেন। তবে হত্যাকাণ্ডের ব্যাপারে তারা কিছুই টের পাননি বলে পুলিশকে জানান। 
শীর্ষনিউজ/এম



..........