শুক্রবার, ০৫-জুন ২০২০, ০১:০৭ অপরাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • চা পানে অসুস্থ অনেকে, পরীক্ষা করতে গিয়ে জ্ঞান হারালেন দোকানী 

চা পানে অসুস্থ অনেকে, পরীক্ষা করতে গিয়ে জ্ঞান হারালেন দোকানী 

shershanews24.com

প্রকাশ : ২২ ফেব্রুয়ারী, ২০২০ ০৭:২৫ অপরাহ্ন


শীর্ষনিউজ, মানিকগঞ্জ : মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার বালিয়াটি ইউনিয়নের ভাঙ্গাবাড়ী এলাকায় ভ্রাম্যমাণ চা দোকান থেকে চা পান করে শিশুসহ ১১ জন অসুস্থ হয়েছে। এর মধ্যে ৯ জন এখনো হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

আজ শনিবার ভোরে অসুস্থ ৯ জনকে সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার আগে শুক্রবার রাতে চা পান করে অসুস্থ হয় ১১ জন।

হাসপাতালে চিকিৎসা নিচ্ছে চুতুর্থ শ্রেণির ছাত্র আবদুর রহিম ও রবিন, পঞ্চম শ্রেণির ছাত্র তামিম, পাশান আলী, জাহাঙ্গীর, বাবুল, রাব্বি, সাদেক আলী ও মোন্নাফ হোসেন। তাদের সকলের বাড়ি বালিয়াটির গর্জনা ও ভাঙ্গাবাড়ি এলাকায়।

জানা গেছে, গতকাল শুক্রবার রাতে ভাঙ্গাবাড়ি এলাকায় ওয়াজ মাহফিলে ভ্রাম্যমাণ চায়ের দোকন দেন মোন্নাফ নামের স্থানীয় এক ব্যক্তি। ওয়াজ শুনতে এসে এ দোকান থেকে চা পান করে অনেকেই অসুস্থবোধ ও বমি করতে থাকে। পরে দোকানদার মোন্নাফ চায়ের সমস্যা দেখতে নিজেও চা পান করে অজ্ঞান হয়ে পড়েন।
 পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। ৯ জনকে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। বাকি দুজন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছে।

সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্থাস্থ্য কর্মকর্তা ডা. মামুনুর রশিদ বলেন, ‘সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আটজন ভর্তি আছে, তারা সবাই আশঙ্কামুক্ত। বাকি একজনকে মানিকগঞ্জ সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।’ 
শীর্ষনিউজ/ এমএম