শুক্রবার, ০৫-জুন ২০২০, ০১:৩৩ অপরাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • বরিশালে করোনা ইউনিটে নেয়ার পরেই রোগীর মৃত্যু

বরিশালে করোনা ইউনিটে নেয়ার পরেই রোগীর মৃত্যু

shershanews24.com

প্রকাশ : ২৯ মার্চ, ২০২০ ০৮:৩৭ পূর্বাহ্ন

শীর্ষনিউজ, বরিশাল: বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে নেয়ার সাথে সাথে এক রোগীর মৃত্যু হয়েছে।
শনিবার রাত ১২টা ৫ মিনিটের দিকে ওই রোগীর মৃত্যু হয়।
এর মাত্র ১৫ মিনিট আগে ওই রোগীকে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন স্বজনরা। সেখানে রোগীর স্বজনদের কাছ থেকে উপসর্গ শুনে কর্তব্যরত চিকিৎসক তাকে করোনা ইউনিটে পাঠান। সেখানে পৌঁছানোর সাথে সাথে কর্তব্যরত চিকিৎসক ওই রোগীকে মৃত ঘোষণা করেন বলে জানান হাসপাতালের পরিচালক ডা. মো. বাকির হোসেন।
তিনি ওই মৃত ব্যক্তির স্বজনদের উদ্বৃতি দিয়ে আরও বলেন, এই রোগী ডায়রিয়ায় আক্রান্ত হয়ে ৩দিন আগে বরিশাল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানে চিকিৎসায় সুস্থ হয়ে বাড়ি ফিরে যান। এরপর বাড়িতে বসে তিনি গলাব্যাথা ও শ্বাসকষ্টে আক্রান্ত হন। শনিবার তার অবস্থার অবনতি হলে তাকে রাত পৌঁনে ১২টার দিকে শের-ই বাংলা মেডিকেলে ভর্তি করা হয়। তার ডায়বেটিস এবং উচ্চ রক্তচাপ ছিলো বলে জানান তার স্বজনরা।

এছাড়া তার কোন স্বজন বিদেশ থেকে আসেননি কিংবা তিনিও বরিশালের বাইরে কোথাও যাননি বলে স্বজনদের উদ্বৃতি দিয়ে জানিয়েছেন হাসপাতালের পরিচালক।

আজ রোববার পর্যন্ত শের-ই বাংলা মেডিকেলের করোনা ইউনিটে করোনা সন্দেহে ৬ জন রোগী চিকিৎসাধীন আছেন বলে জানিয়েছেন পরিচালক। তারা কেউ করোনায় আক্রান্ত কিনা তা নিশ্চিত হতে পারেননি কর্তৃপক্ষ।
শীর্ষনিউজ/এম