শনিবার, ০৬-জুন ২০২০, ০৬:০০ অপরাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • নওগাঁয় ভটভটি-চার্জার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

নওগাঁয় ভটভটি-চার্জার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

shershanews24.com

প্রকাশ : ৩০ মার্চ, ২০২০ ০৬:০৮ অপরাহ্ন

শীর্ষনিউজ, নওগাঁ : নওগাঁর পোরশা উপজেলায় ভটভটি ও চার্জার ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। আজ সোমবার বিকাল সাড়ে তিনটার দিকে উপজেলার সরাইগাছি-আড্ডা সড়কের কাঠপুকুর লক্ষ্মীর মোড়ে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-ওই চার্জার ভ্যানের যাত্রী উপজেলার লক্ষ্মীপুর গ্রামের কফিল উদ্দিনের ছেলে ছাদিকুল ইসলাম ও মৃত চাঁন মুন্সির ছেলে আব্দুল হাকিম। এ ঘটনায় ভ্যানচালক মনোয়ার হোসেন আহত হয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, হাকিম ও ছাদিকুল সরাইগাছি মোড় থেকে ব্যাটারিচালিত চার্জার ভ্যানযোগে বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে কাঠপুকুর লক্ষ্মীর মোড়ে পোঁছালে বিপরীত দিক থেকে একটি ইঞ্জিনচালিত ভটভটির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চার্জার ভ্যান দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থালেই হাকিম ও ছাদিকুল নিহত হন। 
এসময় গুরুত্বর আহত অবস্থায় মনোয়ারকে পোরশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রামেক হাসপাতালে পাঠান।

পোরশা থানার অফিসার ইনচার্জ শাহিনুর রহমান জানান, লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনার পর ভটভটি চালক পালিয়ে গেছেন। এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
শীর্ষনিউজ/এসএসআই