শুক্রবার, ০৫-জুন ২০২০, ০১:২৭ অপরাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • জ্বর-সর্দি ও শ্বাসকষ্টে লক্ষ্মীপুরে বৃদ্ধের মৃত্যু, ৩ বাড়ি লকডাউন

জ্বর-সর্দি ও শ্বাসকষ্টে লক্ষ্মীপুরে বৃদ্ধের মৃত্যু, ৩ বাড়ি লকডাউন

shershanews24.com

প্রকাশ : ০৮ এপ্রিল, ২০২০ ০৮:১০ পূর্বাহ্ন

শীর্ষনিউজ, লক্ষ্মীপুর: জ্বর-সর্দি ও শ্বাসকষ্টে লক্ষ্মীপুরের রামগঞ্জে ৮০ বছর বয়সী এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ ঘটনায় তিনটি বাড়িকে লকডাউন করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টার দিকে ওই বৃদ্ধ বাড়িতে অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান।

পরে বৃদ্ধের রক্তের নমুনা সংগ্রহ করে হাসপাতালে ভর্তি করা হলেও রোগীর লোকজন গোপনে তাকে হাসপাতাল থেকে বাড়ি নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এ ঘটনার পরপরই রামগঞ্জ উপজেলার দরবেশপুর গ্রামে নিহতের বাড়িসহ তিনটি বাড়ি লকডাউন করা হয়েছে বলে জানান রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য বিভাগ।

রামগঞ্জ উপজেলা আবাসিক মেডিকেল অফিসার রওশন জামিল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত কয়েক দিন যাবৎ জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন ওই বৃদ্ধ। মঙ্গলবার সকালে তিনি আরও বেশি অসুস্থ হয়ে পড়ায় পরিবারের লোকজন তাকে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

তিনি জানান, বৃদ্ধের নমুনা সংগ্রহ করে হাসপাতালে ভর্তি করা হয়। রোগীর লোকজন তাকে হাসপাতালে না রেখে গোপনে বাড়ি নিয়ে যায়। পরে খবর পেয়েছি বাড়ি নেওয়ার পথে বৃদ্ধ মারা যান।

রওশন জামিল বলেন, বৃদ্ধ করোনায় আক্রান্ত কিনা সে সন্দেহে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য নিয়ে রাখা হয়েছে। এ ঘটনায় তিনটি বাড়িকে লকডাউন করা হয়েছে।

শীর্ষনিউজ/এম