রবিবার, ৩১-মে ২০২০, ০১:৫৮ অপরাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • খুলনায় ওএমএসের চাল আত্মসাতের অভিযোগে আ.লীগ নেতা গ্রেপ্তার

খুলনায় ওএমএসের চাল আত্মসাতের অভিযোগে আ.লীগ নেতা গ্রেপ্তার

shershanews24.com

প্রকাশ : ২০ মে, ২০২০ ০৯:৪০ পূর্বাহ্ন

শীর্ষনিউজ, খুলনা : খুলনার তেরখাদায় সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির (ওএমএস) ১০ টাকা কেজির চাল আত্মসাতের অভিযোগে সারাফাত হোসেন (৫০) নামে এক ডিলার গ্রেপ্তার হয়েছে। গ্রেপ্তার সারাফাত তেরখাদা উপজেলার আজগড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ওই এলাকার ১০ টাকা মূল্যে বিতরণ করা সরকারি চালের ডিলার। 

তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, মঙ্গলবার বিকেলে উপজেলার শেখপুর বাজার থেকে সারাফাতকে গ্রেপ্তার করা হয়। তেরখাদা উপজেলার বলরামপুর গ্রামের ছয়জনের চাল সারাফাত দীর্ঘদিন ধরে আত্মসাৎ করেছেন। চাল না পাওয়া ওই ৬ জন হলেন বলরামপুরের সৈয়দ সাহজাহান, সৈয়দ কুরবান আলী, অনুপ কুমার মণ্ডল, অনাদী বিশ্বাস, মো. মিতুন আলী ও বিমল চন্দ্র সমাদ্দার। কেউ জানেনই না তাঁদের নামে ভিজিএফ কার্ড আছে। এখন শুনছেন তাঁদের নামে কার্ড করে ডিলার সারাফাত চাল আত্মসাৎ করেছেন।

ওসি জানান, ১০ টাকা কেজির চাল আত্মসাতের অভিযোগে বিমল চন্দ্র সমাদ্দার বাদী হয়ে থানায় একটি মামলা করেন। বিষয়টি পুলিশসহ গোয়েন্দা সংস্থা তদন্ত করে সত্যতা পায়। মঙ্গলবার বিকেলে উপজেলার শেখপুর বাজার থেকে তাঁকে আটক করা হয়। পরে তাঁকে এই মামলায় গ্রেপ্তার দেখানো হয়।
শীর্ষনিউজ/এম