বৃহস্পতিবার, ০৯-জুলাই ২০২০, ০২:২০ অপরাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • সাতক্ষীরায় হাসপাতালে ভর্তির ৪৫ মিনিটের মধ্যে নারীর মৃত্যু

সাতক্ষীরায় হাসপাতালে ভর্তির ৪৫ মিনিটের মধ্যে নারীর মৃত্যু

shershanews24.com

প্রকাশ : ০৩ জুন, ২০২০ ০৪:২৮ অপরাহ্ন

শীর্ষ নিউজ, সাতক্ষীরা: করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তির ৪৫ মিনিটের মধ্যে এক নারীর মৃত্যু হয়েছে। আজ বুধবার দুপুর সোয়া ১২টার দিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে তাঁর মৃত্যু হয়। তিনি সদর উপজেলার লাবসা ইউনিয়নের বাসিন্দা।

হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ মানস কুমার মণ্ডল জানান, ওই নারীকে (৪৮) তাঁর আত্মীয়স্বজন বেলা সাড়ে ১১টার দিকে হাসপাতালে নিয়ে আসেন। তাঁর শরীরে সামান্য তাপ ছিল ও শ্বাসকষ্ট হচ্ছিল। তাঁকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় দুপুর সোয়া ১২টার দিকে তিনি মারা যান।

ওই নারীর স্বামী জানান, তাঁর স্ত্রীর সাত দিন আগে জ্বর আসে। পরে জ্বর চলে যায়। কিন্তু তারপর থেকে তিনি দুর্বল হয়ে কিছু খাচ্ছিলেন না। তাঁর উচ্চ ডায়াবেটিস ছিল। আজ জ্বরের সঙ্গে শ্বাসকষ্ট শুরু হলে তাঁকে হাসপাতালে নেওয়া হয়।
মানস কুমার মণ্ডল জানান, মৃত্যুর আগে ওই নারীর করোনা পরীক্ষার জন্য নমুনা নিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। নমুনা পরীক্ষার প্রতিবেদন না আসা পর্যন্ত বাড়ির লোকজনকে কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেওয়ার পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে লাশ দাফনের কথা বলা হয়েছে। বিষয়টি সাতক্ষীরা সিভিল সার্জন অফিসে জানানো হয়েছে।
শীর্ষ নিউজ/এন