শুক্রবার, ১৪-আগস্ট ২০২০, ১০:১৮ পূর্বাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • বগুড়ায় কোভিড ইউনিটে আরও দুই রোগীর মৃত্যু

বগুড়ায় কোভিড ইউনিটে আরও দুই রোগীর মৃত্যু

shershanews24.com

প্রকাশ : ০৫ জুলাই, ২০২০ ০৮:২৯ অপরাহ্ন

শীর্ষ নিউজ, বগুড়া : বগুড়ায় করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমিত আরও দুজন রোগী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের কোভিড ইউনিটে আজ রোববার সকাল ৭টা ও বেলা ১১টায় এই দুজন কোভিড ‘পজিটিভ’ রোগী মারা যান।

কোভিডে মারা যাওয়া এই দুজন হলেন শহরের জলেশ্বরীতলা এলাকার আবুল হাশেম (৭২) ও মালতিনগর এলাকার সিদ্দিক হোসেন (৭৭)। শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মুখপাত্র ও ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম ইউনিটের কর্মকর্তা জাহাঙ্গীর আলম এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।


শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মুখপাত্র বলেন, কোভিড শনাক্তের পর মারা যাওয়া সিদ্দিক হোসেনের গ্রামের বাড়ি সোনাতলা উপজেলার চালালকান্দি এলাকায়। তিনি বগুড়া শহরের একটি ফিলিং স্টেশনের সাবেক ব্যবস্থাপক ছিলেন। শ্বাসকষ্ট নিয়ে গত শুক্রবার তিনি শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের কোভিড ইউনিটে ভর্তি হন। ওই দিনই তাঁর নমুনা সংগ্রহ করা হলে গতকাল শনিবার তিনি কোভিড ‘পজিটিভ’ শনাক্ত হন। আজ রোববার সকাল ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। পরে কোয়ান্টাম ফাউন্ডেশনের সহযোগিতায় তাঁর লাশ স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হয়েছে।


শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মুখপাত্র বলেন, কোভিড পজিটিভ আরেক রোগী আবুল হাশেমও গত শুক্রবার হাসপাতালের কোভিড ইউনিটে ভর্তি হন। আজ বেলা ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। পরে তাঁর লাশও কোয়ান্টাম ফাউন্ডেশনের সহযোগিতায় স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হয়েছে।
শীর্ষ নিউজ/এন



..........