শনিবার, ১৯-অক্টোবর ২০১৯, ১১:২৬ পূর্বাহ্ন
  • শিক্ষা
  • »
  • খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ

খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ

shershanews24.com

প্রকাশ : ২২ সেপ্টেম্বর, ২০১৯ ০১:১৯ অপরাহ্ন

শীর্ষনিউজ, ঢাকা:  বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ছবি নিয়ে তার মুক্তি দাবিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ মিছিল করেছেন ছাত্রদলের নতুন কমিটির নেতারা।
আজ রোববার ভিসি অধ্যাপক আখতারুজ্জামানের সাথে দেখা করে ক্যাম্পাসে সব সংগঠনের সহাবস্থানের দাবি জানিয়ে বের হওয়ার পর ছাত্রদল নেতাকর্মীরা মিছিল করেন।
এর আগে সকাল থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে ছাত্রলীগ ও ছাত্রদলের নেতাকর্মীরা মুখোমুখি অবস্থান নেন। উভয় দলের নেতা-কর্মীরা স্লোগান দিতে থাকেন। এতে মধুর ক্যান্টিনের আশপাশ এলাকায় উত্তাপ্ত ছড়াতে থাকে।


বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কমিটি গঠিত হয়েছে গত বৃহস্পতিবার। সারারাত ভোট গ্রহণের পর সকালে নতুন কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পান ফজলুর রহমান খোকন এবং সাধারণ সম্পাদক হন ইকবাল হোসেন শ্যামল। দায়িত্ব পাওয়ার পর প্রথমবারের মতো আজ সকাল ১১টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে যান খোকন-শ্যামল কমিটির নেতারা।
এদিকে ছাত্রদলের মধুর ক্যান্টিনে আগমনের খবর আগে থেকে প্রচারিত হওয়ায় সতর্ক অবস্থান নেয় ছাত্রলীগ। দীর্ঘদিন পর ছাত্রদলের নতুন কমিটি এবং ছাত্রলীগ মধুর ক্যান্টিনে একসাথে অবস্থান নেয়।


প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল ১১টায় ছাত্রদলের ক্যাম্পাসে যাওয়ার কথা থাকলেও সকাল ৮টা থেকে বিশ্ববিদ্যালয়ে শো-ডাউন দেয় তারা। অন্যদিন ছাত্রলীগের নেতাকর্মীরা ১০টার পরে মধুর ক্যান্টিনে এলেও আজ ৮টা থেকে আসা শুরু করেন।
শীর্ষনিউজ/এম