বুধবার, ২৬-জুন ২০১৯, ১০:৩২ পূর্বাহ্ন
  • বিনোদন
  • »
  • ট্রাকচালকের নির্মমতায় আহত অভিনেত্রী অহনা, মামলা করায় হুমকি

ট্রাকচালকের নির্মমতায় আহত অভিনেত্রী অহনা, মামলা করায় হুমকি

Sheershakagoj24.com

প্রকাশ : ১০ জানুয়ারী, ২০১৯ ০৬:৩৮ অপরাহ্ন

শীর্ষকাগজ ডেস্ক: ট্রাকচালকের নির্মমতায় অভিনেত্রী অহনা রহমান গুরুতর আহত হয়েছেন। আহতাবস্থায় তাকে রাজধানীর উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তিনি ডাক্তার আবু জাফর চৌধুরী বীরুর তত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।
অহনার পারিবারিক সূত্রে জানা গেছে, গত বুধবার রাতে শুটিং শেষে অহনা তার খালাতো বোনকে সঙ্গে নিয়ে উত্তরায় নিজ বাসভবনের উদ্দেশ্যে রওয়ানা হন। এসময় উত্তরার কাবাব ফ্যাক্টরী থেকে কিছুটা সামনে সাত নম্বর সেক্টরের পূর্ব মাথায় একটি বেপরোয়া গতির পাথর বোঝাই ট্রাক সজোরে ধাক্কা দিয়ে অহনার প্রাইভেটকারের ক্ষতি করে। এ ঘটনায় অহনার ছোট বোন লিজা মিতু বাদী হয়ে গত ৯ জানুয়ারি উত্তরা থানায় মামলা করেছেন যার নং ২৩০(৫)১।
মামলার বিবৃতিতে যা বলা হয়েছে- পুরান ঢাকায় শুটিং শেষে বাসায় ফেরার পথে ভোর সোয়া ৩টার দিকে উত্তরার ৭নং সেক্টরের একটি রাস্তায় পাথর বোঝাই একটি ট্রাক বেপরোয়া গতিতে এসে অহনার গাড়িকে ধাক্কা দেয়। এ সময় অহনা গাড়ি চালাচ্ছিলেন। গাড়ি থেকে নেমে অহনা প্রতিবাদ করে ওই ট্রাকচালককে নামতে বললে তিনি তা না শুনে তর্কে লিপ্ত হন। অহনা নিজের কারের ক্ষতি হয়েছে দাবি করে ট্রাক ড্রাইভারকে নামতে বললে ইচ্ছাকৃতভাবে আবারো অহনার কারটিকে জোরে ধাক্কা দেয়। এবং কোন কথা না শুনে দরজায় ঝুলন্ত অবস্থায় অহনাকে নিয়েই ট্রাক ছেড়ে দেন। এভাবেই ট্রাকটি ঝুলন্ত অবস্থায় অহনাকে নিয়ে উত্তরার ১২নং সেক্টরে পৌঁছলে স্থানীয়দের বাধার মুখে পড়ে ট্রাকচালক সজোরে ব্রেক কষে। এতে ঘটনাস্থলে ট্রাক থেকে ছিটকে পড়ে অহনা গুরুতর আহত হন।
ঢাকা মেট্রো ট ১৫-১৮২৬ নাম্বারের ট্রাকটির চালক যখন তাকে ফেলেই পালিয়ে যায় তখন প্রায় রাত চারটা। পরবর্তীতে উত্তরা পশ্চিম থানার পুলিশের সহযোগিতায় ট্রাকটিতে আটকানো হয়।
এদিকে এরইমধ্যে ট্রাকটির মালিক পক্ষ থেকে অহনা ও তার পরিবারকে নানান হুমকি দেয়া হচ্ছে বলে জানান অহনা। তিনি বলেন, ০১৮৮৪১২৩৩৪৪ নম্বর থেকে তাকে ও তার পরিবারকে হুমকি দেয়া হচ্ছে।
শীর্ষকাগজ/এনএস