রবিবার, ১৫-সেপ্টেম্বর ২০১৯, ০৪:১৮ অপরাহ্ন
  • বিনোদন
  • »
  • কে এই হৃদয় কাঁপানো বলিউড সুন্দরী?

কে এই হৃদয় কাঁপানো বলিউড সুন্দরী?

shershanews24.com

প্রকাশ : ১০ জুন, ২০১৯ ০৬:১৬ অপরাহ্ন

শীর্ষকাগজ ডেস্ক: ক্যারিয়ারের শুরুতে ছিলেন প্রযোজক একতা কাপুরের সেক্রেটারি। সেখান থেকে তিনি এখন বলিউডের হট সেনসেশনাল নায়িকা। তিনি হচ্ছেন, আশকা গোরাডিয়া।

আনন্দবাজার পত্রিকা জানায়, ১৯৮৫ সালে গুজরাটের আহমদাবাদে জন্ম আশকার। অভিনয় জীবন শুরু করেন টিভি সিরিয়ালের মধ্য দিয়ে। ২০০২ সালে ‘অচানক ৩৭ সাল বাদ’ ধারাবাহিক দিয়ে শুরু। লাইমলাইটে আসেন ২০০৩ সালে একতা কপূর প্রযোজিত ‘কুসুম’ ধারাবাহিকে ‘কুমুদ’ চরিত্রের মাধ্যমে।

এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি এই টেলি স্টারের। একের পর এক জনপ্রিয় ধারাবাহিকে দেখিয়েছেন নিজের প্রতিভা। ‘কিউ কি সাস ভি কভি বহু থি’র ‘রাজিয়া’, ‘লাগি তুঝসে লগন’র ‘কলাবতি’র মতো চরিত্রে অভিনয় করে বারবার নিজেকে প্রমাণ করেছেন আশকা।

নেগেটিভ চরিত্রেও আশকা সমান পারদর্শী। জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘নাগিন ২’-এ তার চরিত্র দর্শকমহলে বিপুল সাড়া ফেলে। নামকরা বলিউড পরিচালক মধুর ভান্ডারকরের ‘হিরোইন’ ছবিতেও দেখা গিয়েছে তাকে।

অভিনেতা রোহিত বক্সির সঙ্গে ছিল ১০ বছরের প্রেমের সম্পর্ক। তবে সে সম্পর্ক ভেঙে গেলে মার্কিন নাগরিক ব্রেন্ট গোবল-এর সঙ্গে নতুন সম্পর্কে জড়ান আশকা। ২০১৭ সালে বিয়েও করেন তারা।

সামাজিক যোগাযোগমাধ্যমে দারুণভাবে সরব এই নায়িকা। তাকে নিয়ে আছে তর্ক-বিতর্কও। প্লাস্টিক-সার্জারি করিয়ে ঠোঁটের আকার পরিবর্তন (লিপ জব) করায় মারাত্মকভাবে ট্রলের শিকারও হন তিনি।

নাচ পাগল আশকা নাচের নানান রকমের ভিডিও পোস্ট করেন সামাজিক মাধ্যমে প্রায়ই। ফিটনেসের প্রতিও রাখেন দারুণ খেয়াল। স্বামী ব্রেন্টসহ নানা সময় যোগব্যায়ামের ছবি শেয়ার করেন তিনি।
শীর্ষকাগজ/এসএসআই