সোমবার, ২৪-জুন ২০১৯, ১১:৫৮ অপরাহ্ন
  • বিনোদন
  • »
  • ভারতের প্রথম নারী সিরিয়াল কিলার জয়া!

ভারতের প্রথম নারী সিরিয়াল কিলার জয়া!

Sheershakagoj24.com

প্রকাশ : ১১ জুন, ২০১৯ ০৬:০৩ অপরাহ্ন

শীর্ষকাগজ ডেস্ক: কলকাতার নামি নির্মাতা অরিন্দম শীলের হাত ধরেই টলিউডে অভিষেক হয়েছিলো বাংলাদেশের তারকা অভিনেত্রী জয়া আহসানের। তার ‘আবর্ত’ ছবিতে অভিনয়ের পর একের পর এক ছবি হাতে পান জয়া। এবার অরিন্দমের পরিচালনায় মাত করতে যাচ্ছেন এই অভিনেত্রী।

এবার থ্রিলারধর্মী গল্প নিয়ে আসছেন অরিন্দম, নাম ‘ত্রৈলোক্য’। এতে একজন সিরিয়াল কিলারের ভূমিকায় দেখা যাবে জয়া আহসানকে। তার বিপরীতে অভিনয় করবেন টোটা রায় চৌধুরী।

টাইমস অব ইন্ডিয়ায় প্রকাশিত খবরে বলা হয়, ‘ত্রৈলোক্য’ পিরিওডিক থ্রিলার। এর দৃশ্য ধারণে সেট ফেলা হবে উনিশ শতকের মাঝামাঝি সময়ের।

ত্রৈলোক্য সম্পর্কে সংবাদে বলা হয়, একজন বাঙালি নারীর নাম ত্রৈলোক্য। সুন্দরী ও বুদ্ধিমতী হলেও যার উপস্থিতি ছিলো মূর্তিমান বিভীষিকা। ত্রৈলোক্যের প্রেমিক আর সঙ্গী কালী বাবু। সে প্রতারক, সবাইকে ধোঁকা দিয়ে বেড়ায়। শুধু তা-ই না, ধোঁকা দিয়ে সে অদৃশ্য হয়ে যায়। তাকে চোখে দেখা যায় না। এই দুই চরিত্রের মাঝে আছে প্রিয়নাথ মুখোপাধ্যায়। গোয়েন্দা। ত্রৈলোক্য ও কালী বাবুকে খুঁজে বের করা তার লক্ষ্য।

অনেকের মতে ভারতের প্রথম নারী সিরিয়াল কিলার ছিলেন ত্রৈলোক্য। তাকে ঘিরেই প্রিয়নাথ মুখোপাধ্যায়ের ‘দারোগার দপ্তর’ সিরিজের গল্প। যাকে পর্দায় আনছেন অরিন্দম। আসছে দূর্গা পুজার আগেই শুটিং শুরু হচ্ছে বলে জানা গেছে।
শীর্ষকাগজ/এসএসআই