রবিবার, ১৫-সেপ্টেম্বর ২০১৯, ০৪:১৬ অপরাহ্ন
  • বিনোদন
  • »
  • তবে কি বিয়ের আগেই বিচ্ছেদ ঘটছে পরী মণির?

তবে কি বিয়ের আগেই বিচ্ছেদ ঘটছে পরী মণির?

shershanews24.com

প্রকাশ : ১১ জুন, ২০১৯ ১০:৫০ অপরাহ্ন

শীর্ষকাগজ, ঢাকা : ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়িকা পরী মণি সম্প্রতি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়ে আলোচনায় আসেন। সেই রেশ কাটতে না কাটতেই নতুন করে খবরের শিরোনাম হলেন তিনি। জানা যায়, বিয়ের আগেই ভেঙে যাচ্ছে হবু বরের সঙ্গে তার সম্পর্ক।

দুই বছর ধরে সাংবাদিক তামিম হাসানের সঙ্গে চুটিয়ে প্রেম করছিলেন পরী মণি। গত ১৪ এপ্রিল তাদের বাগদানও সম্পন্ন হয়। বাগদানের সময় পরী মণি ঘোষণা দিয়েছিলেন আগামী বছরের ১৪ এপ্রিল বিয়ে করবেন তারা। কিন্তু বাগদানের দুই মাস যেতে না যেতেই তাদের মাঝে বেজে উঠল বিচ্ছেদের সুর। পরীমনির ফেসবুক থেকে উধাও হয়ে গেছে তামিমের সঙ্গে তার ছবি। এক সময় তার পেজে চোখ রাখলেই তামিমের সঙ্গে তার ছবি চোখে পড়ত। কিন্তু কিছুদিন ধরে তাদের যুগল ছবি আর দেখা যাচ্ছে না। শুধু তাই নয়, খবর শোনা যাচ্ছে বাগদানের আংটিও নাকি আঙুল থেকে খুলে ফেলেছেন পরী।

এ বিষয়ে পরী বলেন, 'বাগদানের পরের দিনই আংটি খুলে রেখেছি। এত ভারী আংটি কি সব সময় পরে থাকা যায়? আর ফেসবুকে ছবি না দেওয়ার ব্যাপারটি হলো আমি কাজকে সামনে আনতে চাই, বয়ফ্রেন্ডের ছবি নয়। আমার যা করা উচিত বলে মনে করছি, আমি তাই করার চেষ্টা করছি।'

এদিকে তাদের সম্পর্ক সত্যিই কি ভেঙে গেছে নাকি? সে সম্পর্কে সরাসরি কিছু বলতে নারাজ পরী মণি। তবে তিনি জানিয়েছেন, সময় হলেই সবকিছু সবাই জানতে পারবে।

উল্লেখ্য, ‘ভালোবাসা সীমাহীন’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন পরী। এরপর বেশ কিছু ছবিতে অভিনয় করেন পরী। এর মধ্যে ‘অন্তর জ্বালা’, ‘আরও ভালোবাসব তোমায়’, ‘স্বপ্নজাল’ ছবিগুলো তাকে আলোচনায় নিয়ে আসে।
শীর্ষকাগজ/এসএসআই