বৃহস্পতিবার, ১৭-অক্টোবর ২০১৯, ০৯:৪২ পূর্বাহ্ন
  • বিনোদন
  • »
  • শেষ ছবির প্রচারেও থাকছেন না জায়রা ওয়াসিম

শেষ ছবির প্রচারেও থাকছেন না জায়রা ওয়াসিম

shershanews24.com

প্রকাশ : ০৫ জুলাই, ২০১৯ ০২:৩৬ অপরাহ্ন

চলতি সপ্তাহেই পাঁচ বছরের ক্যারিয়ারকে বিদায় জানিয়ে সমালোচনায় আসেন বলিউডের তরুণ অভিনেত্রী জায়রা ওয়াসিম।  এখন শোনা যাচ্ছে, তার অভিনীত সর্বশেষ ছবি ‘দ্যা স্কাই ইজ পিঙ্ক’ এর প্রচারেও থাকতে পারবেন না বলে জানিয়েছেন তিনি। 
ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, চলতি বছরের অক্টোবর মাসের ১১ তারিখ মুক্তি পাওয়ার কথা ফারহান আখতারের ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিটি। শোনা যাচ্ছে, ছবির নির্মাতারা আগস্টের শেষ থেকেই ছবির প্রচার শুরু করার কথা ভাবছেন। তবে এর আগেই ছবির যাবতীয় প্রচার থেকে অব্যাহতি চেয়ে নির্মাতাদের অনুরোধ জানিয়েছেন এই তরুণ তারকা।
গত ৩০ জুন (রোববার) নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে বড় একটি পোস্টের মাধ্যমে বলিউড থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন ১৮ বছর বয়সী জায়রা।  তিনি লেখেন, ‘পাঁচ বছর আগে তিনি যে সিদ্ধান্ত নিয়েছিলেন, তা চিরকালের জন্য তার জীবন বদলে ফেলেছে। যে মুহূর্তে তিনি বলিউডে পা রেখেছিলেন, তার জন্য বিশাল জনপ্রিয়তার দরজা খুলে গিয়েছে।  তিনি সাধারণ মানুষের আলোচনার মূল বিষয়বস্তু হয়ে উঠছিলেন, সাফল্যের প্রতীক হিসেবে তাকে তুলে ধরা হয়েছিল এবং প্রায়ই তাকে তরুণদের রোল মডেল হিসেবে চিহ্নিত করা হত।’

জায়রা আরও লিখেছেন, তিনি যা করতে চেয়েছিলেন বা হতে চেয়েছিলেন, তার কোনোটাই এগুলো নয়, তার কাছে সাফল্য এবং ব্যর্থতার যা ধারণা, তিনি সবে তা বুঝতে শুরু করেছেন।

‘দঙ্গল’ খ্যাত এই অভিনেত্রী লিখেছেন, ‘আমি বুঝতে পেরেছি আমি বহু দিন ধরেই অন্য একজন হয়ে ওঠার চেষ্টা চালাচ্ছিলাম।  এই জগত আমাকে অনেক ভালোবাসা, সমর্থন, প্রশংসা দিয়েছে কিন্তু এই জগৎ আর যেটা করেছে তা হলো আমাকে ক্রমশ অবমাননার দিকে ঠেলে দিয়ে। ক্রমশ অসচেতনভাবে আমি আমার ঈমান (বিশ্বাস) থেকে বেরিয়ে এসেছি।  কারণ, আমি এমন একটা পরিবেশে কাজ করতাম যা ক্রমাগত আমার ঈমানের মাঝে এসে দাঁড়াত, ধর্মের সঙ্গে আমার সম্পর্ক বিপন্ন হয়ে পড়েছিল।’
শীর্ষকাগজ/এম