রবিবার, ৩১-মে ২০২০, ০৪:০৬ পূর্বাহ্ন

‘সেই প্রথম ছবির মতো’

shershanews24.com

প্রকাশ : ০৬ জুলাই, ২০১৯ ০৮:১১ অপরাহ্ন

শীর্ষকাগজ ডেস্ক: ২০১২ সালে ‘ভালোবাসার রং’ ছবির মধ্য দিয়ে রূপালি পর্দায় পা রাখেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এ ছবিতে মাহির পাশাপাশি অভিনয় করেন অভিনেত্রী নাসরিন। সাত বছর পর আবারও একসঙ্গে অভিনয় করছেন এই দুই অভিনেত্রী। সালমান-শাবনূরের দর্শক নন্দিত ছবি ‘আনন্দ অশ্রু’র নামে নির্মিত হতে যাওয়া নতুন ছবিতে এক হয়েছেন তারা।

নাসরিন বলেন, ‘মাহির প্রথম ছবিতে আমিও অভিনয় করেছি। ওই সময় মাহির সঙ্গে অভিনয় নিয়ে অনেক কথা ও আড্ডা হয়েছিলো। দীর্ঘদিন পর আবারও আমরা একসঙ্গে কাজ করছি। তাই কাজের ফাঁকে নানা বিষয় নিয়ে ওর সঙ্গে জমিয়ে আড্ডা দেওয়া হচ্ছে।’

তিনি আরও বলেন, ‘আনন্দ অশ্রু’ ছবির শেষ অংশের শুটিং চলছে। আবার কবে সেটে আমাদের দেখা হয়, তা জানা নেই। তাই মন খুলে, সময় পেলেই আমরা গল্পে মেতে উঠছি। দু’জন মিলে দারুণ কিছু সময় কাটাচ্ছি। সেই প্রথম ছবির মতো।’

মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আনন্দ অশ্রু’ ছবির শুটিংয়ে অংশ নিয়েছেন চিত্রনায়ক সাইমন সাদিক, মাহিয়া মাহি, শহীদুজ্জামান সেলিম, নাসরিন’সহ অনেকে। সম্প্রতি সাভারের বিরুলিয়ায় শুরু হয়েছে এর দৃশ্যধারণ।

‘আনন্দ অশ্রু’ ছবির প্রধান দুই চরিত্রে অভিনয় করছেন সাইমন-মাহি। এতে আরও আছেন আলীরাজ, জয় চৌধুরী, সুজাতা, মারুফ আকিব, চিকন আলী প্রমুখ। সুদীপ্ত সাইদ খানের গল্পে ছবির সংলাপ ও চিত্রনাট্য যৌথভাবে লিখেছেন আসাদ জামান ও মোস্তাফিজুর রহমান মানিক।
শীর্ষকাগজ/এসএসআই