শনিবার, ২০-জুলাই ২০১৯, ০৩:০৮ পূর্বাহ্ন
  • বিনোদন
  • »
  • শ্রীদেবীর মৃত্যুকে ঘিরে ফের হত্যার গুঞ্জন!

শ্রীদেবীর মৃত্যুকে ঘিরে ফের হত্যার গুঞ্জন!

shershanews24.com

প্রকাশ : ১০ জুলাই, ২০১৯ ০২:১৯ অপরাহ্ন

শীর্ষকাগজ ডেস্ক: মৃত্যুর দেড় বছর পর আবারও সংবাদের শিরোনাম হলেন বলিউড সুপারস্টার  শ্রীদেবী। প্রশ্ন উঠেছে তার অকালপ্রয়াণ কি নিছকই আকস্মিক মৃত্যু, নাকি খুন হয়েছিলেন?  আর যদি খুনই হয়ে থাকেন, এর নেপথ্যে কে?

২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি দুবাইয়ে সপরিবারে আত্মীয় মোহিত মারওয়ারের বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন শ্রীদেবী। সেখানেই বিলাসবহুল হোটেলের গোসলখানায় বাথটাবে ডুবে মৃত্যু হয় ‘সাদমা’ অভিনেত্রীর।

ফরেনসিক রিপোর্টে এভাবে উল্লেখ করা হলেও হিসাব মেলাতে পারেননি অনেকেই। দাবি করেন, ঠান্ডা মাথায় পরিকল্পনামাফিক খুন করা হয়েছিল শ্রীদেবীকে। এই ঘটনার সঙ্গে হয়তো তার স্বামী বনি কাপুরই জড়িত, এমনও গুজব চালু আছে।

নায়িকার মৃত্যু নিয়ে মামলা দায়ের হয়। কিন্তু তদন্তে অস্বাভাবিক কিছু পাওয়া না যাওয়ায় মামলা শেষ করে দেয় পুলিশ। ২০১৮ সালে মে মাসে ভারতের শীর্ষ আদালতের তরফেও খারিজ করে দেওয়া হয় এই মামলা।

সম্প্রতি শ্রীদেবীর মৃত্যু রহস্যে ঢিল ছুড়েছেন কেরালা জেলের ডিজিপি ঋষিরাজ সিং। জানান, তার বন্ধু ড. উমাদাথন অভিজ্ঞ ফরেনসিক বিশেষজ্ঞ। তার কাছেই কৌতূহলের বশে শ্রীদেবীর মৃত্যুর কারণ জানতে চান ঋষিরাজ। তখনই বিস্ফোরক মন্তব্য করেন উমাদাথন। তার ভাষ্য, “আমার অনুমান, সম্ভবত এই মৃত্যু স্বাভাবিক নয়। আবার দুর্ঘটনাজনিত মৃত্যুও নয়। হতে পারে শ্রীকে খুন করা হয়েছে। ”

উমাদাথনের মতে, শ্রীদেবীর মৃত্যু যেভাবে হয়েছে, কোনো মানুষ এক ফুট পানিতে ডুবে মারা যেতে পারে না, তা তিনি যতই মদ্যপান করুন না কেন। বাস্তবে এটা প্রায় অসম্ভব। একমাত্র কেউ যদি তার পা ও মাথা পানি ডুবিয়ে চেপে রেখে দেয়, তাহলেই এভাবে মৃত্যু ঘটতে পারে কোনো ব্যক্তির।

শীর্ষকাগজ/ওজি