সোমবার, ১৯-আগস্ট ২০১৯, ০৬:০০ পূর্বাহ্ন

ছবিতে নুসরাতের হানিমুন

shershanews24.com

প্রকাশ : ০৪ আগস্ট, ২০১৯ ০৬:০৩ অপরাহ্ন

শীর্ষনিউজ ডেস্ক: বিয়ের পর থেকেই ভীষণ ব্যস্ত ছিলেন কলকাতার চলচ্চিত্রের তারকা নুসরাত জাহান। কখনও শপথ নিতে সংসদে আবার কখনও ইসকনের রথযাত্রায় বিশেষ অতিথি হিসেবে অংশ নিয়েছেন। যাওয়া হয়নি মধুচন্দ্রিমায়। সম্প্রতি সেই স্বাধও পূরণ করলেন লোকসভা নির্বাচনে বসিরহাট কেন্দ্র থেকে নির্বাচিত এই সাংসদ।

সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে স্বামীর সঙ্গে ঘুরে বেড়ানোর বেশ কটি ছবি শেয়ার করেছেন নুসরাত। বিকিনি থেকে শুরু করে হাতে সাদা সঙ্খের চুড়ি পরেও ছবি শেয়ার করেছেন এই অভিনেত্রী।

কলকাতা থেকে মুম্বাই তারপর সেখান থেকে মরিশাসের বিমান ধরেস নুসরাত ও নিখিল জৈন। ইনস্টাগ্রামে হানিমুনের উদ্দেশে রওনা দেওয়ার আগে মুম্বাইয়ের ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দরের একটি ছবি পোস্ট করেন নায়িকা। ঘুম জড়ানো চোখের ‘নো মেকাপ’ লুকে নুসরাতের ছবি  নজর কেড়েছে নেটিজেনদের।

আরেকটি ছবিতে দেখা গেছে, হাতে সঙ্খের চুড়ি, গায়ে সাদা-নীলের মিশেলে ফুলহাতা জামা। নিখিল পরেছিলেন সাদা শার্ট ও হলুদ রঙের হাফ ট্রাউজার।

আরকেটি ছবিতে নুসরাতকে বিকিনিতে দেখা গেছে। বোঝাই যাচ্ছে মরিশাসের সাগরে বেশ আনন্দেই সাঁতার কেটেছেন এই অভিনেত্রী।

পাহাড়েরও ঘুরতে গিয়েছিলেন নুসরাত-নিখিল। পেছনে সবুজ পাহাড়ের রাশি রেখে হাতে হাত রেখে তারা দাঁড়িয়ে রয়েছেন একসঙ্গে; এই ছবিতে সবচেয়ে বেশি সাড়া পড়েছে।

নিখিলও তার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে হনিমুনের ছবি পোস্ট করেছেন। ক্যপশনে দিয়েছেন ‘উইথ মাই মুন’!

প্রতিটি ছবিতেই নুসরাতকে দেখা গেছে আবেদনময়ী। স্বামীর কাছে তার আবেদন তো সবসময়কার। তবে ছবিগুলোতে তার আবেদন শুধু নেটিজেনদের জন্য।
শীর্ষনিউজ /এসএসআই