বুধবার, ২১-আগস্ট ২০১৯, ০৮:০৯ অপরাহ্ন
  • বিনোদন
  • »
  • কেন আর সিনেমা করছেন না? শুনুন ভাবনার মুখে

কেন আর সিনেমা করছেন না? শুনুন ভাবনার মুখে

shershanews24.com

প্রকাশ : ০৭ আগস্ট, ২০১৯ ০৮:১৫ অপরাহ্ন

শীর্ষনিউজ ডেস্ক: অনিমেষ আইচ পরিচালিত ‘ভয়ংকর সুন্দর’ আশনা হাবিব ভাবনাকে নিয়ে গেছে অন্য এক উচ্চতায়। ভক্ত-সমালোচকদের প্রশংসা পাওয়া ছবিটি মুক্তির দুই বছর পেরিয়েছে এরই মধ্যে। কিন্তু নতুন করে আর কোনো সিনেমায় দেখা যাচ্ছে না এ অভিনেত্রীকে। নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার খবরও নেই। যদিও নাটক, টেলিফিল্মে ব্যস্ত সময় পার করছেন ভাবনা।

বোদ্ধামহলে তাই প্রশ্ন ছিল, তবে কি আর সিনেমায় কাজ করবেন না ভাবনা? তাঁর অগণিত ভক্তের মধ্যেও ঘুরেফিরে আসছিল এ প্রশ্ন।

এ বিষয়ে এবার মুখ খুলেছেন ভাবনা। ক্যারিয়ারের শুরু থেকেই বেছে বেছে কাজ করা ভাবনা এ ধারা বজায় রাখতে চান। সে কারণেই নতুন কোনো সিনেমায় দেখা যাচ্ছে না এ অভিনেত্রীকে। আজ বুধবার নিজের ফেসবুক অ্যাকাউন্টে ভাবনা লিখেছেন, ‘ভয়ংকর সুন্দর’ মুক্তির শুভ দুই বছর পূর্তি হলো। এটি ছিল দারুণ। দিনটি ছিল আমার জন্মদিন ৩ আগস্টে।

ওই পোস্টে ভাবনা আরো জানালেন, বরাবরের মতোই অনিমেষ আইচ তাঁকে অনুপ্রেরণা দিয়েছেন। সিনেমাটি ও তাঁর অভিনীত চরিত্র নিয়ে তিনি ‘গর্বিত’ বলেও জানান ভাবনা।

প্রথম ছবিতে ‘নায়কের শোপিস’ হতে চাননি বলেই ‘ভয়ংকর সুন্দর’কে বেছে নিয়েছেন ভাবনা। জানালেন, দুই বছর ধরে চলচ্চিত্রে অভিনয় না করার কারণ।‘হ্যাঁ, দুই বছর যাবৎ অভিনয় করছি না। কারণ একটাই, শুধু সংখ্যা বাড়াতে চাই না। আবার মনের মতো গল্প পেলেই ছবি করব,’ যোগ করেন ভাবনা। 


অনিমেষ আইচ নির্মিত ‘ভয়ংকর সুন্দর’ সিনেমায় তাঁর সাবলীল অভিনয় ভক্ত তো বটেই, সমালোচকদেরও প্রশংসা পেয়েছে। ওপার বাংলার পরমব্রতের বিপরীতে ভাবনার নজরকাড়া অভিনয় দীর্ঘদিন মনে থাকবে সবার। ভাবনা দেশের শীর্ষস্থানীয় বেশকিছু প্রতিষ্ঠানের পণ্যদূত হিসেবেও কাজ করেছেন। এবারের ঈদুল আজহায় ভাবনাকে অনিমেষ আইচের টেলিফিল্ম ‘ফেরা’য় দেখা যাবে।

লেখক হিসেবেও ভাবনার যশ রয়েছে। এ পর্যন্ত ‘গুলনেহার’ ও ‘তারা’ নামে তাঁর দুটি উপন্যাস প্রকাশিত হয়েছে।
শীষনিউজ/এ