সোমবার, ১৮-নভেম্বর ২০১৯, ০৬:০০ পূর্বাহ্ন
  • বিনোদন
  • »
  • মেয়ে ও পুত্রবধূকে নিয়ে মুখ খুললেন অমিতাভ

মেয়ে ও পুত্রবধূকে নিয়ে মুখ খুললেন অমিতাভ

shershanews24.com

প্রকাশ : ১৪ আগস্ট, ২০১৯ ১০:৩২ অপরাহ্ন

শীর্ষনিউজ ডেস্ক: অমিতাভ বচ্চনের টিভি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’ বা কেবিসি টানা ১৯ বছর ধরে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে। এদিকে তার বাড়িতেও জমে উঠেছে কেবিসি। সেখানে সঙ্গ পান মেয়ে ও পুত্রবধূর।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনই স্বীকারোক্তি দিয়েছেন বলিউডের বিগ বি।

তিনি বলেন, “আমার পরিবারের সদস্যরাও ‘কেবিসি’ খেলতে ভীষণই পছন্দ করে। মাঝে মধ্যেই শ্বেতা ও ঐশ্বরিয়া একসঙ্গে বসে প্রশ্নোত্তর পর্বের খেলায় শামিল হয়। এখন আবার আরাধ্যাও এই ‘কেবিসি’ দেখা শুরু করেছে। অনেক সময় ও আমাকে প্রশ্ন করতে থাকে, আবার কখনো নিজেই উত্তর দেয়। মাঝে মধ্যেই আমরা পুরো পরিবার একসঙ্গে ‘কেবিসি’ খেলতে বসি।”

স্ত্রীকে উল্লেখ করে অমিতাভ বলেন, “জয়াও নিয়মিতভাবে ‘কেবিসি’ দেখে, ওর যতই কাজ থাক না কেন শো শুরু হলে টিভির সামনে এসে বসে। আমি প্রকাশ্যেই জয়াকে এর জন্য ধন্যবাদ জানাতে চাই।”

‘কেবিসি’তে তার পরিবারের সদস্যরা কেন যোগ দেন না? এ প্রশ্নের উত্তরে বলেন, “টিভি চ্যানেলের নিয়ম অনুসারে, আমার পরিবারের কোনো সদস্যই এই শো-এ যোগ দিতে পারে না। আর আমি এই নিয়ম মানতে বাধ্য।”

বলিউড সুপারস্টার হয়ে কেন টিভি চ্যানেলের সঞ্চালনায় এলেন? জবাবে অমিতাভ বলেন, “ঘটনাচক্রেই ঘটেছে। সে সময় সবাই বলেছিল আমাকে এই শো-এর সঞ্চালনা করা উচিত। আমার পরিবারের সদস্যরাও মনে করেছিল এটা অন্যরকম একটা আইডিয়া।”

অমিতাভকে সর্বশেষ দেখা গেছে ‘বদলা’ সিনেমায়। সামনে আসছে ‘চেহারা’সহ বেশ কিছু ছবি।
শীর্ষনিউজ/এসএসআই