মঙ্গলবার, ২৪-সেপ্টেম্বর ২০১৯, ০২:২৪ পূর্বাহ্ন
  • বিনোদন
  • »
  • ওয়েব সিরিজে অভিনয়ের লোভ দেখিয়ে অভিনেত্রীকে কুপ্রস্তাব!

ওয়েব সিরিজে অভিনয়ের লোভ দেখিয়ে অভিনেত্রীকে কুপ্রস্তাব!

shershanews24.com

প্রকাশ : ০৭ সেপ্টেম্বর, ২০১৯ ০৭:৩৪ অপরাহ্ন

শীর্ষনিউজ ডেস্ক: বলিউডে অভিনয়ের সুযোগ করে দেওয়ার প্রলোভন দেখিয়ে অভিনেত্রীদের কুপ্রস্তাব দেওয়ার কথা হরহামেশাই শোনা যায়।  এবার টলিউড অভিনেত্রী আয়েষা ভট্টাচার্যকে ওয়েব সিরিজে অভিনয়ের সুযোগ করে দেওয়ার লোভ দেখিয়ে কুপস্তাব দেওয়ার অভিযোগ উঠলো।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিন জানিয়েছে, সিধু বিশ্বনাথ নামের একটি ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে আয়েষার কাছে এই কুপ্রস্তাব আসে।  তার আগে তাকে ওয়েব সিরিজে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়।  অভিনয় প্রস্তাব আসার পর সব কিছু ঠিকঠাক চলছিল। আয়েষার কাছে পোর্টফোলিও চায় ওই ব্যক্তি।  এর পর আয়েষার সঙ্গে ওয়েব সিরিজের গল্প, লোকেশন ইত্যাদি নিয়ে তার কথাবার্তা হয়।  কিন্তু এর পরেই কুপ্রস্তাব দেওয়া শুরু হয় বলে অভিযোগ করেন এই টলিউড অভিনেত্রী।

আয়েষাকে সিধু নামের ওই ব্যক্তি সাহসী অভিনয় করতে পারবেন কিনা জিজ্ঞাসা করেন।  এতে তিনি সরাসরি না করে দেন।  শুধু তাই নয়, আয়েষাকে তিনি কম্প্রোমাইজকরার কথাও বলেন! পরে আয়েষাকে তিনি কলকাতার একটি ফাইভ স্টার হোটেল আসতে বলেন।

তবে তার এর প্রস্তাব ভালোভাবে নেননি আয়েষা ভট্টাচার্য।  তিনি এ কথোপকথনের স্ক্রিনশট দিয়ে তা প্রকাশ করেও দেন। 

আয়েষা ভট্টাচার্য এর আগে খনা ধারাবাহিকে কাজ করেছেন।  বর্তমানে তিনি মহাপীঠ তারাপীঠও  শ্রীময়ী ধারাবাহিকে অভিনয় নিয়ে ব্যস্ত রয়েছেন। 
শীর্ষনিউজ/এ