বুধবার, ১১-ডিসেম্বর ২০১৯, ১০:৪৪ পূর্বাহ্ন
  • বিনোদন
  • »
  • ‘কুলি নম্বর ওয়ান’ ছবির সেটে আগুন

‘কুলি নম্বর ওয়ান’ ছবির সেটে আগুন

shershanews24.com

প্রকাশ : ১১ সেপ্টেম্বর, ২০১৯ ১০:৩৯ অপরাহ্ন

শীর্ষনিউজ ডেস্ক: গতকাল মঙ্গলবার মুম্বাইয়ের গোরেগাঁও শহরতলির ফিল্মিস্তানের ৩ নম্বর স্টুডিওতে চলছিল ‘কুলি নম্বর ওয়ান’ ছবির রিমেকের শুটিং। এই ছবিতেই গোবিন্দ আর কারিশমা কাপুরের জায়গায় দেখা দেবেন বরুণ ধাওয়ান ও সারা আলী খান। তখন স্থানীয় সময় অনুযায়ী ঘড়িতে বাজে রাত ১টা। হঠাৎ-ই আগুন।

এখন পর্যন্ত আগুন লাগার কারণ হিসেবে বলা হচ্ছে শর্ট সার্কিট। সুসংবাদ হলো, অগ্নিকাণ্ডের ফলে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। কারণ আগুন লাগার সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসের চারটি গাড়ি ঘটনাস্থলে পৌঁছে যায়। আর ছবির শুটিং গতকাল মঙ্গলবার সন্ধ্যা ছয়টা নাগাদ শেষ হয়ে গিয়েছিল। তাই ছবির কলাকুশলীরা কেউ সেই সময় সেটে ছিলেন না।

১৯৯৫ সালে গোবিন্দ আর কারিশমা কাপুর অভিনীত সুপারহিট ছবি ‘কুলি নম্বর ওয়ান’-এর রিমেক এই ছবি। কারিশমার বাবার চরিত্রে অভিনয় করেছিলেন কাদের খান। আর রিমেকে তাঁর স্থানে দেখা যাবে পরেশ রাওয়ালকে। ‘কুলি নম্বর ওয়ান’-এর পরিচালক ছিলেন বরুণ ধাওয়ানের বাবা ডেভিড ধাওয়ান। এই রিমেক ছবিটিও তিনিই পরিচালনা করবেন।

‘কুলি নম্বর ওয়ান’ ছবির প্রথম পর্যায়ের শুটিং হয়েছে ব্যাংককে। এখন মুম্বাইয়ে চলছে পরবর্তী অংশের শুটিং।

সম্প্রতি বরুণ ও সারা অভিনীত ছবিটিকে প্লাস্টিকমুক্ত বলে ঘোষণা করা হয়েছে। ওই ছবির সেটে কোনো ধরনের প্লাস্টিক-জাতীয় বস্তু ব্যবহার করা হয়নি। ২০২০ সালের মে মাসে ছবিটি মুক্তি দেওয়া হবে।

শীর্ষনিউজ/ওজি