বৃহস্পতিবার, ১৭-অক্টোবর ২০১৯, ০২:৩২ অপরাহ্ন
  • বিনোদন
  • »
  • অদ্ভুতুড়ে পোশাকে রণবীর, কেঁদে ফেলল শিশু 

অদ্ভুতুড়ে পোশাকে রণবীর, কেঁদে ফেলল শিশু 

shershanews24.com

প্রকাশ : ০৪ অক্টোবর, ২০১৯ ০৫:১৩ অপরাহ্ন

শীর্ষনিউজ ডেস্ক: অদ্ভুতুড়ে পোশাকের জন্য বলিউড তারকা রণবীর সিংয়ের জুড়ি মেলা ভার। তাঁর উদ্ভট সাজসজ্জা নিয়ে বলিউড অঙ্গনে আলোচনার কমতি নেই। অনেকে যা ভাবতেও পারেন না, তা প্রায়ই করে দেখান জনপ্রিয় এই তারকা।

সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে জানা যায়, বরাবরের মতোই অন্য রকম পোশাকে জনসমক্ষে এসেছিলেন রণবীর সিং। কালো রঙের জিন্সের প্যান্টের সঙ্গে লাল হুডি পরিহিত রণবীরকে দেখে পাপারাজ্জিরা হুমড়ি খেয়ে পড়েন। তাঁদের ক্যামেরার ফ্ল্যাশও ঝলসে উঠতে থাকে একের পর এক। রণবীরও যথারীতি ক্যামেরার সামনে নিজ ভঙ্গিমায় দাঁড়ান।

ছবি তোলার পর্ব শেষ করে গাড়িতে উঠতে যাওয়ার সময়েই ঘটে অন্য রকম এক ঘটনা। গাড়িতে ওঠার আগে এক শিশুকে দেখে আদর করতে যান রণবীর। কিন্তু ‘সিম্বা’ অভিনেতাকে দেখে কেঁদে ফেলে ওই শিশু।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার হওয়ামাত্রই তা রীতিমতো ভাইরাল হয়ে যায়। এর মন্তব্যের ঘরে নেটিজেনরা একের পর এক এক মজার সব মন্তব্য করতে থাকেন। একজন লেখেন, ‘তাঁর মতো করে পোশাক আর কেউই পরতে পারবে না।’ আরেক নেটিজেন লেখেন, ‘তিনি খুবই আলাদা এবং তিনি এটি রক্ষা করতে জানেন।’

ভিডিওটিতে এরই মধ্যে ১৪ হাজারেরও বেশি লাইক পড়েছে।

রণবীর সিং এখন তাঁর নতুন ছবি ‘৮৩’-এর শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এতে ভারতের বিশ্বকাপজয়ী তারকা ক্রিকেটার কপিল দেবের চরিত্রে দেখা যাবে তাঁকে। রণবীরের বিপরীতে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন।

গত বছর ইতালির লেক কেমোতে সাতপাকের বন্ধনে আবদ্ধ হন রণবীর-দীপিকা। ভক্তেরা এই দম্পতিকে এখন দীপবীর বলে ডাকেন।
শীর্ষনিউজ /এসএসআই