বুধবার, ১৩-নভেম্বর ২০১৯, ১০:৪৮ অপরাহ্ন
  • বিনোদন
  • »
  • ৫৪-তে শাহরুখ, শুভেচ্ছা জানাতে ‘মান্নাতে’ ভক্তদের ঢল (ভিডিও)

৫৪-তে শাহরুখ, শুভেচ্ছা জানাতে ‘মান্নাতে’ ভক্তদের ঢল (ভিডিও)

shershanews24.com

প্রকাশ : ০২ নভেম্বর, ২০১৯ ০৭:২১ অপরাহ্ন

শীর্ষনিউজ ডেস্ক: শুভ জন্মদিন, শাহরুখ খান। বলিউড বাদশাহর ৫৪তম জন্মদিনের ঘণ্টা বেজে উঠেছে ভক্তদের হৃদয়ে। শুক্রবার দিবাগত রাতে ঘড়ির কাটায় ঠিক ১২টা বাজতেই মুম্বাইয়ের বান্দ্রায় শাহরুখের বাড়ি ‘মান্নাত’র বাইরে বৃষ্টি উপেক্ষা করে শুভেচ্ছা জানাতে আসেন ভক্তরা।

ভক্তদের নিরাশ করেননি কিং খান। নিজে এসে দেখা দেন মান্নাতের সেই বারান্দায়, যে বারান্দায় সব সময়ই চোখ থাকে হাজারো ভক্তের। এসেই ভক্তদেরকে ‘থাম্বস আপ’ দেখিয়ে উড়ন্ত চুমো ছুঁড়ে দেন। সঙ্গে সঙ্গেই ঢেউ উঠে যায় ভক্তদের সমুদ্রে।

প্রতিবছরই ২ নভেম্বর শাহরুখ ভক্তদের জন্য দিনটি বিশেষভাবে আলাদা। আর এ বিষয়টি শাহরুখ ভক্তদের অন্য যেকোনো ভারতীয় সুপারস্টারদের ভক্তদের থেকে একটু আলাদা করে রেখেছে। মান্নাতের বাড়িটিও দিন দিন এক ইতিহাসের সাক্ষীতে পরিণত হচ্ছে।

এছাড়াও প্রতিবছরই কিং খানের জন্মদিনের মুহূর্তে ভক্তদের সঙ্গে তার দূর থেকে এই সামান্য সময়ের জন্য ভালবাসার মুহূর্তে উপস্থিত হতে না পারলেও, মুহূর্তগুলো ছবিতে পরদিনই দেখার জন্য মুখিয়ে থাকেন বিশ্বজুড়ে কোটি কোটি ভক্ত।

তার ওপর আজ শাহরুখ ভক্তদের আগ্রহটাও আরেকটু বেশি থাকছে। কেননা  ‘টেড টকস ইন্ডিয়া: নয়া সোচ’ এর দ্বিতীয় সিজন শাহরুখ খান হোস্ট করছেন, যার প্রিমিয়ার আজ সন্ধ্যায় স্টার ওয়ার্ল্ডে হচ্ছে।
শীর্ষনিউজ /এসএসআই