বুধবার, ১৩-নভেম্বর ২০১৯, ১০:৪৮ অপরাহ্ন
  • বিনোদন
  • »
  • বিশেষ দিনে মৌসুমীর জলকেলি (ভিডিও)

বিশেষ দিনে মৌসুমীর জলকেলি (ভিডিও)

shershanews24.com

প্রকাশ : ০৩ নভেম্বর, ২০১৯ ০৪:২০ অপরাহ্ন

শীর্ষনিউজ, ঢাকা : প্রিয়দর্শিনী হিসেবে পরিচিত চিত্রনায়িকা মৌসুমী। অনবদ্য অভিনয়দক্ষতা দিয়ে ভক্তদের মনে স্থায়ী আসন গড়েছেন। ক্যারিয়ার ও সংসার সমানতালে সামলানো জনপ্রিয় এ অভিনেত্রীর জন্মদিন আজ। আর বিশেষ এ দিনে সপরিবারে জলকেলিতে মেতে উঠলেন নায়িকা।


১৯৭৩ সালের ৩ নভেম্বর খুলনায় জন্মগ্রহণ করেন মৌসুমী। বাবা নাজমুজ্জামান মনি ও মা শামীমা আখতার জামান।

মৌসুমী ১৯৯৬ সালের ২ আগস্ট জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানীর সঙ্গে বিবাহবন্ধনে আবন্ধ হন। দাম্পত্য জীবনে তাঁদের ফারদিন এহসান স্বাধীন (ছেলে)ও ফাইজা (মেয়ে) নামের দুই সন্তান রয়েছে।

জন্মদিনের ক্ষণকে স্মরণীয় করে রাখতে পরিবারের সঙ্গে মৌসুমী চলে গেলেন ঢাকার অদূরে। নরসিংদীর একটি রিসোর্টে জন্মদিনের আয়োজন করা হয়। প্রথম প্রহরে কেক কেটে দিনটি উদযাপন করেন ওমর সানী ও মৌসুমী।


পরিবারের সদস্যদের  নিয়ে জলের সান্নিধ্যে মেতে ওঠেন মৌসুমী। আর সে দৃশ্য সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শেয়ার করেছেন ওমর সানী। ক্যাপশনে স্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছ সানী লিখেছেন, ‘শুভ জন্মদিন মৌসুমী প্রিয়দর্শিনী অগ্নিকন্যা। আল্লাহ হেফাজত করুক।’


১৯৯৩ সালে ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবিতে অভিষেকের পর বেশ ভালোভাবেই আলোচনায় চলে আসেন তিনি। এরপর একে একে উপহার দিয়েছেন অসংখ্য দর্শকনন্দিত ছবি। তাঁর অভিনীত উল্লেখযোগ্য ছবিগুলোর মধ্যে রয়েছে—‘অন্তরে অন্তরে’, ‘দেনমোহর,’ ‘মেঘলা আকাশ’, ‘মোল্লা বাড়ির বউ’, ‘দেবদাস’।

তিনটি জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত  মৌসুমী নাম লিখিয়েছেন প্রযোজকের খাতায়ও। ১৯৯৬ সালে ‘গরীবের রানী’ ছবির মাধ্যমে প্রযোজক হিসেবে অভিষেক হয় তাঁর। পরিচালনা করেছেন বেশ কয়েকটি ছবি। এ ছাড়া কয়েকটি গানেও কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় এ অভিনেত্রী।

মৌসুমী এখন ব্যস্ত আছেন ‘অর্জন ৭১’ ছবি ও নতুন একটি বিজ্ঞাপনের কাজ নিয়ে। এর পাশাপাশি আরও কিছু কাজ করার কথা আছে নন্দিত এই অভিনেত্রীর।

শীর্ষনিউজ/এসএসআই