শনিবার, ১৫-আগস্ট ২০২০, ০৮:২৬ পূর্বাহ্ন
  • বিনোদন
  • »
  • আমার ছেলে আমার মতো লাজুক নয় : ইমরান হাশমি

আমার ছেলে আমার মতো লাজুক নয় : ইমরান হাশমি

shershanews24.com

প্রকাশ : ০৭ ডিসেম্বর, ২০১৯ ০৯:১৫ অপরাহ্ন

শীর্ষনিউজ, ঢাকা : অভিষেকের পর থেকেই বলিউড অভিনেতা ইমরান হাশমির নামের সঙ্গে জড়িয়ে আছে ‘সিরিয়াল কিসার’ খেতাব। নায়িকাদের সঙ্গে একের পর এক ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করে নামের সার্থকতা বেশ ভালোভাবেই প্রমাণ করেছেন  ক্যারিয়ারের শুরুর দিকে। তবে পরবর্তী সময়ে বৃত্ত ভেঙে ভিন্ন ধাঁচের ছবিতে অভিনয় করতে দেখা গেছে তাঁকে। সম্প্রতি ইমরান তাঁর ছেলে অয়নকে নিয়ে কথা বলেন।


ভারতীয় সংবাদমাধ্যম ডেকান ক্রনিকলের প্রতিবেদনে বলা হয়, ব্যক্তিগত জীবন সচরাচর প্রকাশ্যে আনেন না ইমরান। ‘আমার পরিবার নিভৃতে জীবনযাপন করতে পছন্দ করে। কিন্তু আমার ছেলে অয়ন বিনোদন জগতের প্রতি আসক্ত হয়ে পড়ছে’, বলেন ইমরান। তিনি জানান, অয়ন এখন পাপারাজ্জিদের সামনে বেশ স্বাচ্ছন্দ্যে পোজ দেয়। 
 
ইমরান আরো জানান, বিগত কয়েক বছরে পাপারাজ্জিদের আনাগোনা বেড়েছে ও তাঁদের এড়িয়ে যাওয়া সম্ভব হচ্ছে না। যেখানেই যাচ্ছেন, তাঁরা তাঁর পিছু নিচ্ছেন। তবে নিজেকে ‘লাজুক’ দাবি করে ইমরান বলেন, ‘আমার ছেলে আমার মতো লাজুক নয়। আমি অন্তর্মুখী মানুষ, মনোযোগে থাকা আমার পছন্দ নয়।’

ছেলেকে শিগগিরই পড়াশোনার জন্য দূরে পাঠাবেন বলে জানান ইমরান।

ইমরান হাশমিকে আগামীতে বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চনের সঙ্গে ‘চেহরে’ সিনেমায় দেখা যাবে। ছবিটি মুক্তি পাবে আগামী বছর। তবে তাঁর আগে ‘দ্য বডি’ মুক্তি পাবে, এতে তিনি অভিনয় করেছেন ঋষি কাপুরের সঙ্গে। ছবিটি পরিচালনা করেছেন জিতু জোসেফ।

শীর্ষনিউজ/এসএসআই



..........