রবিবার, ০৫-এপ্রিল ২০২০, ০৯:২০ পূর্বাহ্ন
  • বিনোদন
  • »
  • শুরু হচ্ছে প্রতিযোগিতামূলক গানের অনুষ্ঠান ‘হার্টসবুক সুপারস্টার’

শুরু হচ্ছে প্রতিযোগিতামূলক গানের অনুষ্ঠান ‘হার্টসবুক সুপারস্টার’

shershanews24.com

প্রকাশ : ১৩ মার্চ, ২০২০ ০৭:৪১ অপরাহ্ন

শীর্ষনিউজ, ঢাকা : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম হার্টসবুক (heartsbook) বা এইচবি প্রতিযোগিতামূলক গানের অনুষ্ঠান ‘হার্টসবুক সুপারস্টার’ (heartsbook superstar) আয়োজন করতে যাচ্ছে। এ উপলক্ষে আজ শুক্রবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে আয়োজিত সংবাদ সম্মেলনে ‘হার্টসবুক সুপারস্টার’ এর শুভ মহরত অনুষ্ঠিত হয়েছে। 

শুভ মহরত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, হার্টসবুক এর চেয়ারম্যান অ্যান্ড সিইও মেজবাহ্ উদ্দিন সরকার রুবেল। কেক কেটে শুভ মহরত উদ্বোধন করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি বিশিষ্ট ব্যবসায়ী হারুন-অর-রশীদ (সিআইপি)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হার্টসবুক এর ভাইস চেয়ারম্যান অ্যান্ড ডিরেক্টর মাহাবুবা মোহাম্মদ বাবন সরকার, ভাইস চেয়ারম্যান অ্যান্ড ডিরেক্টর শামিমা সরকার, বীর মুক্তিযোদ্ধা হাজী আব্দুস সাত্তার। এছাড়াও heartsbook পরিবারের কর্মকর্তাগণ এবং দেশের জনপ্রিয় সংগীতশিল্পীবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 
হার্টসবুক এর চেয়ারম্যান অ্যান্ড সিইও মেজবাহ্ উদ্দিন সরকার রুবেল বলেন, বাংলাদেশে গানের সাথে সম্পৃক্ত এবং গানকে যারা ভালোবাসেন তারা এই ‘হার্টসবুক সুপারস্টার’ (heartsbook superstar) প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। প্রতিযোগিতায় অংশগ্রহণের নিয়ম সম্পর্কে তিনি বলেন, প্রথমে Google Play Store থেকে  heartsbook.com লিখে App টি Download করতে হরে। এরপর খুব সহজেই Sign Up করে Registration  করতে হবে এবং সেখানে প্রতিযোগিদের নিজ নামে একটি করে Page Open করতে হবে। তিনি বলেন, প্রতিযোগিদের Page এ সর্বোচ্চ  Like এর ভিত্তিতে ১ম, ২য় ও ৩য় স্থান নির্ধারণ করা হবে। প্রতিযোগিতায় ১ম পুরস্কার ৫,০০,০০০/- (পাঁচ লাখ) টাকা, ২য় পুরস্কার ২,০০,০০০/- (দুই লাখ) টাকা এবং ৩য় পুরস্কার হিসেবে থাকছে ১,০০,০০০/- (এক লাখ) টাকার চেক। এদিকে যেকোন কোম্পানি বা প্রতিষ্ঠান তাদের চাকরির সার্কুলার heartsbook.com এ দিতে পারবে এবং চাকরিপ্রার্থীরাও heartsbook.com থেকে তাদের পছন্দমত চাকরির ব্যবস্থা করে নিতে পারবেন। এটি heartsbook.com এর নতুন সংযোজন বলে জানান মেজবাহ্ উদ্দিন সরকার রুবেল।
শীর্ষনিউজ/এসএসআই