বৃহস্পতিবার, ০২-জুলাই ২০২০, ০৫:৪৪ অপরাহ্ন
  • বিনোদন
  • »
  • ১৭ দিন পর দেশে, ফিরেই হোম কোয়ারেন্টাইনে জাহারা মিতু

১৭ দিন পর দেশে, ফিরেই হোম কোয়ারেন্টাইনে জাহারা মিতু

shershanews24.com

প্রকাশ : ১৯ মার্চ, ২০২০ ০৬:৫১ অপরাহ্ন


শীর্ষনিউজ, ঢাকা : চারদিকে করোনা আতঙ্ক। এরমধ্যে অভিনেত্রী জাহারা মিতু ছিলেন কলকাতায়। টানা ১৭ দিনের মতো সেখানে থেকেছেন। এর মধ্যে দিন সাতেক শুটিং করেছেন শামীম আহমেদ রনী পরিচালিত ‘কমান্ডো’ ছবির, যেখানে তার নায়ক টালিউড সুপারস্টার ও তৃণমূল সাংসদ দেব।

চলমান করোনা ভাইরাসে ভারতে শুটিং বন্ধ হয়ে যাওয়ায় বুধবার দুপুর আড়াইটায় দেশে ফিরেছেন মিতু। ফিরেই স্বেচ্ছায় তিনি তার উত্তরায় বাসায় কোয়ারেন্টাইনে আছেন।

জাহারা মিতু গণমাধ্যমকে বলেন, ৩১ তারিখ পর্যন্ত কলকাতায় সব শুটিং বন্ধ। লম্বা এ সময়টা ওখানে থাকাটা ব্যয়বহুল। সেজন্য দেশে এসেছি। এসেই গতকাল থেকে স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে আছি।

তিনি বলেন, বিমানে যখন এসেছি ফেস মাস্ক, হ্যান্ড গ্লাভস, যে সিটে বসে এসেছি সেখানে এক্সট্রা তোয়ালে বিছিয়ে বসেছি। মানে যতোভাবে সতর্ক থাকা যায় সবকিছুই করেছি। আপাতত বাসাতে কোয়ারেন্টাইনে আছি। দরজার বাইরে খাবার দিয়ে যাচ্ছে সেগুলো খাচ্ছি।

মিতু জানান, কলকাতা শহরের বিভিন্ন লোকেশন ও স্টুডিওতে শুটিং করেছেন। কলকাতার বাইরে বোলপুরে শুটিংয়ের কথা থাকলেও বাতিল হয়। ৩১ মার্চের পর পরবর্তী শুটিং নিয়ে ভাবা হবে। তিনি বলেন, চলতি মাসের শুরুতে যখন কলকাতায় যাই তখন করোনা নিয়ে কোনো আতঙ্ক ছিল না। সরকারিভাবে যখন ঘোষণা দেয়া হল তখনই কলকাতা সব ফাঁকা হতে শুরু হলো।

মিতু বলেন, আমি কখনই চাইনা এই ভাইরাসে আক্রান্ত হতে বা অন্যকে সংক্রামিত করতে। তাই হোম কোয়ারেন্টাইনে আছি। কাজ নিয়ে এতোটাই ব্যস্ত ছিলাম যে নিজেকে সময় দিতে পারিনি। আজ থেকে পুরোপুরি ঘরে থেকে নিজেকে সময় দিচ্ছি। সিনেমা দেখছি। অনলাইনে থাকা হচ্ছে। মানে কোনো কাজ থাকছে না। তিনি বলেন, এখন সবার উচিত নিরাপদে থাকা। সবসময় সচেতন থাকা। নিশ্চয়ই সৃষ্টিকর্তা আমাদের পরিত্রাণের উপায় দিবেন। 
শীর্ষনিউজ/ এমএম