বৃহস্পতিবার, ১৭-অক্টোবর ২০১৯, ০৩:১৮ অপরাহ্ন
  • স্বাস্থ্য
  • »
  • এবার ডেঙ্গু কেড়ে নিল ব্যারিস্টার হওয়ার স্বপ্ন

এবার ডেঙ্গু কেড়ে নিল ব্যারিস্টার হওয়ার স্বপ্ন

shershanews24.com

প্রকাশ : ১২ সেপ্টেম্বর, ২০১৯ ০৩:২৬ অপরাহ্ন

শীর্ষনিউজ, ঢাকা: ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঞ্জুর মোর্শেদ আবির (২৫) নামে সাভারের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তিনি ব্যারিস্টারি পড়ার জন্য লন্ডনে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন।

বুধবার রাতে ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তার মৃত্যু হয়। নিহত আবির হোসেন সাভারের বনগাও এলাকার ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুনের বড় ছেলে।

এনিয়ে জাহাঙ্গীরনগরের শিক্ষার্থীসহ সাভারে মোট সাতজন ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেলেন।

নিহতের বাবা আবদুল্লাহ আল মামুন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, আবির একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে অনার্স সম্পন্ন করে আইন বিষয়ে পড়াশোনা করছিল। সম্প্রতি সে আইন বিষয়ে উচ্চতর ডিগ্রি নেওয়ার জন্য লন্ডনে যাওয়ারও প্রস্তুতি নিচ্ছিল।

তিনি বলেন, দুই সপ্তাহ আগে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয় আবির। প্রথমে তাকে রাজধানীর কল্যাণপুর এলাকার ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ধানমন্ডি জেনারেল ও কিডনি হাসপাতালে ভর্তি করা হয়।

আবিরের বাবা বলেন, সর্বশেষ ৯ সেপ্টেম্বর মঙ্গলবার তাকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে স্থানান্তর করা হয়। সেখানে লাইফ সাপোর্ট থাকা অবস্থায় বুধবার রাতে তার মৃত্যু হয়।

এদিকে আবিরের অকাল মৃত্যুতে তার সহপাঠী, আত্মীয়-স্বজনসহ এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে আসে। আবির পরোপকারী ও সহজ-সরল মানুষ হিসেবে গ্রামের মানুষের কাছে অত্যন্ত পরিচিত ছিলেন।

ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদকের ছেলের অকাল মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন ঢাকা জেলা বিএনপির সভাপতি ডা. দেওয়ান মো. সালাউদ্দিন।
শীর্ষনিউজ/এ