শনিবার, ২৬-সেপ্টেম্বর ২০২০, ১১:৫০ অপরাহ্ন

দোহারে ১৬ পুলিশের করোনা শনাক্ত

shershanews24.com

প্রকাশ : ১৮ মে, ২০২০ ১০:০৬ পূর্বাহ্ন

শীর্ষনিউজ, ঢাকা: ঢাকার দোহার উপজেলায় ১৬ জন পুলিশ সদস্য ও ১ জন পল্লী চিকিৎসক সহ ১৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৩০ জনে। করোনায় মারা গেছেন দুইজন। 

রোববার রাত ১২টার দিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ড. জসিমউদ্দিন ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র এসব তথ্য জানান।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা গণমাধ্যমকে জানান, নতুন করে আক্রান্ত ১৭ জনের মধ্যে ১৬ জনই দোহার থানা পুলিশের সদস্য। আক্রান্ত আরেকজন উপজেলার দুবলি বাজারের একজন পল্লী চিকিৎসক। 

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র জানান, যেহেতু আক্রান্তের সংখ্যা বাড়ছে তাই সবাইকে ঘরে থাকতে হবে। প্রয়োজনে বাইরে আসলেও সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

দোহার থানার ওসি মো.সাজ্জাদ হোসেন জানান, দোহার থানায় আক্রান্ত ১৬ জন পুলিশ সদস্যের মধ্যে একজন পুরুষ এএসআই ও একজন নারী এএসআই, বাকি ১৪ জন পুলিশ কনস্টেবল। 

তিনি বলেন, পুলিশরা নিজেদের দায়িত্ববোধ থেকে করোনা পরিস্থতি নিয়ন্ত্রণে হোম কোয়ারেন্টাইন নিশ্চিত, সামাজিক দূরত্ব নিশ্চিত, বাজার ব্যবস্থাপনা, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ সহ প্রতিটি ক্ষেত্রে অগ্রভাগে কাজ করেছে। যে কারণে পুলিশের আক্রান্তের সংখ্যা ক্রমেই বাড়ছে। 

শীর্ষনিউজ/এম