বুধবার, ১১-ডিসেম্বর ২০১৯, ০৪:৫৮ পূর্বাহ্ন
  • আইসিটি
  • »
  • দুর্ঘটনায় মারা গেলেন ইউটিউবের 'কিং অব র‌্যানডম'

দুর্ঘটনায় মারা গেলেন ইউটিউবের 'কিং অব র‌্যানডম'

shershanews24.com

প্রকাশ : ০১ আগস্ট, ২০১৯ ০৬:৫১ অপরাহ্ন

শীর্ষনিউজ ডেস্ক: প্যারাগ্লাইডিং দুর্ঘটনার কবলে পরে মারা গেলেন মার্কিন যুক্তরাষ্ট্রের জনপ্রিয় ইউটিউব চ্যানেল 'কিং অব র‌্যানডম'-এর তারকা গ্র্যান্ট থম্পসন। সোমবার যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনের কাউন্টি শেরিফ উতাওয়ে জানিয়েছে বিমান ভ্রমণে গিয়ে আর ফিরতে পারেননি ৩৮ বছর বয়সী থম্পসন।

গ্র্যান্ট থম্পসন সৃজনশীলতার জন্য বেশ পরিচিত ছিলেন। ২০১০ সালের জানুয়ারি থেকে সাহসিকতাপূর্ণ ভিডিও নিজের ইউটিউব চ্যানেলে আপে বেশ পরিচিতি পান তিনি। তার ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার প্রায় ১ কোটি ১০ লাখ।

সোমবার সন্ধ্যায় থম্পসনের ইনস্টাগ্রাম পেইজে তার মৃত্যুর খবরটি নিশ্চিত করে পোস্ট দিয়েছে তার পরিবার। ইনস্টাগ্রামে দেয়া সেই পোস্টে ভক্তদেরকে থম্পসনের স্মরণে দোয়া ও ভালোবাসা প্রকাশ করার আহ্বান জানানো হয়।

ওয়াশিংটনের কাউন্টি শেরিফের এক কর্মকর্তা জানিয়েছেন, প্যারাগ্লাডারটি এক ঘণ্টা আগে অবতরণ করার কথা ছিল। বিলম্ব হচ্ছে দেখে আমরা তার মোবাইলে ফোন করে যোগাযোগের চেষ্টা করি। কিন্তু তাকে ফোনে পাওয়া যায়নি। এরপর থেকেই আমরা গ্র্যান্ট থম্পসনের সন্ধান শুরু করি।

ওই কর্মকর্তা আরও জানান, থম্পসনের অবস্থান নির্ধারণের জন্য আমরা জিপিএস ডাটা ব্যবহার করি। একটি হেলিকপ্টার তার প্যারাগ্লাইডিং সরঞ্জাম এবং একটি ভিডিও রেকর্ডিং ডিভাইসসহ থম্পসনের মৃত দেহটি শনাক্ত করে।

যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনের কাউন্টি শেরিফ কর্তৃপক্ষ ভিডিও রেকর্ডিং ডিভাইসের মাধ্যমে থম্পসনের দুর্ঘটনার কারণ তদন্ত করছে। গ্র্যান্ট থম্পসনের মৃত্যুর খবর প্রকাশের পর থেকেই তার ভক্তরা সোশ্যাল মিডিয়ায় শ্রদ্ধা জানাচ্ছেন।
শীর্ষনিউজ/এসএসআই