সোমবার, ১৮-নভেম্বর ২০১৯, ০৫:৫৭ পূর্বাহ্ন
  • আন্তর্জাতিক
  • »
  • কেন মুখ ঢেকে বিজেপি সদর দফতরে মোহাম্মদ সামির স্ত্রী হাসিন? (ভিডিও)

কেন মুখ ঢেকে বিজেপি সদর দফতরে মোহাম্মদ সামির স্ত্রী হাসিন? (ভিডিও)

shershanews24.com

প্রকাশ : ৩০ মে, ২০১৯ ০২:৫০ অপরাহ্ন

শীর্ষকাগজ ডেস্ক: সদ্য অনুষ্ঠিত লোকসভা নির্বাচনে নিরঙ্কুশ জয়ে সরগরম ভারতের রাজনীতির মাঠ। দলবদলের হিড়িকে মেতেছেন নেতাকর্মীরা। যে কারণে দিল্লির বিজেপির সদর দফতরে দরজায় বিশেষ চোখ রাখছেন দেশটির গণমাধ্যমকর্মীরা।

এরই মধ্যে বুধবার দেখা গেল বিজেপির সদর দফতরে সাদা ওড়নায় মুখ ঢেকে প্রবেশ করলেন সালোয়ার-স্যুট পরিহিত এক নারী। পেছনে মোবাইলের ক্যামেরা অন করে ঢুকলেন সাংবাদিক। প্রশ্ন চারদিকে কে এই নারী কে? মুখ আড়াল করে বিজেপি দফতের এলেন কেন?

সাংবাদিকের খোঁজে জানা গেল, সাদা ওড়নার আড়ালে থাকা মুখখানি কার। তিনি কেউ নন, ভারতের জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় মোহাম্মদ সামির স্ত্রী হাসিন জাহান!

ধরা পড়ে গিয়ে ভারতীয় পেসারের স্ত্রী হাসিন বলেন, ‘আমার এখানে কোনো কাজ নেই। শঙ্কুদেব পণ্ডা দাদার সঙ্গে এসেছি। প্লিজ এটাকে নিয়ে আবার কোনো ইস্যু বানাবেন না।’

এর পরই ওই সাংবাদিকের প্রশ্ন- শঙ্কুদেব পণ্ডা তো তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেয়া নেতা। আপনিও কি তার মতো এবার কংগ্রেস ছেড়ে গেরুয়া শিবিরে যোগ দিতে যাচ্ছেন?

এর জবাবে হাসিন জানান, ‘এমন কিছুই নয়। শঙ্কু দাদার দরকারেই সঙ্গী হিসেবে বিজেপি অফিসে এসেছেন তিনি।’

যদিও হাসিনের এমন জবাবে মোটেই তুষ্ট হওয়ার নয়। গত বছর অক্টোবরে আগাম কোনো ইঙ্গিত না দিয়ে কংগ্রেসে যোগ দিয়েছিলেন হাসিন। তাই কংগ্রেস সদস্য হয়ে কোনো কারণ ছাড়া বিজেপি সদর দফতরে আগমনের বিষয়টি প্রশ্নবিদ্ধ হবে।

নরেন্দ্র মোদির দ্বিতীয় মেয়াদে প্রধানমন্ত্রী হওয়ায় ভারতে চলছে দলবদলের মৌসুম। সেই মৌসুমেই বিজেপির নতুন মুখ হিসেবে হাসিন জাহানকে দেখা যাবে কিনা সে প্রশ্ন উঠেছে। হাসিনের বিজেপির কার্যালয়ে প্রবেশ অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

প্রসঙ্গত, গত বছর থেকেই খবরের শিরোনামে রয়েছেন হাসিন জাহান। স্বামী মোহাম্মদ সামির সঙ্গে দাম্পত্য কলহ চরমে উঠলে তাদের প্রসঙ্গে বিভিন্ন তথ্য ভারতীয় গণমাধ্যমে উঠে আসে।

সেই সময় সামির বিরুদ্ধে ম্যাচ গড়াপেটা, অনৈতিক সম্পর্ক, স্ত্রীকে মারপিটের মতো নানা অভিযোগ করেন হাসিন জাহান।

সামিও পাল্টা অভিযোগে ফাঁস করেন, তার সঙ্গে বিয়ের আগে হাসিন জাহানের আরেকটি বিয়ে হয়েছিল, সে ঘরে দুই সন্তানও রয়েছে। অথচ এসব কথা গোপন করেছিলেন হাসিন জাহান।

দুজনের অভিযোগ পাল্টা অভিযোগ গিয়ে গড়ায় আদালত পর্যন্ত। ২০১৮ সালের ফেব্রুয়ারি মাস থেকে শুরু হওয়া সামি-হাসিন দ্বন্দ্ব এখনও চলছে। সে থেকেই তারা আলাদা থাকছেন। গত মাসে সামির উত্তরপ্রদেশের বাড়িতে অনুপ্রবেশের চেষ্টা করে গ্রেফতার হন হাসিন। পরে জামিনে মুক্তি পান তিনি।
শীর্ষকাগজ/এসএসআই