শুক্রবার, ২২-নভেম্বর ২০১৯, ০৫:২৩ অপরাহ্ন
  • অন্যান্য
  • »
  • সৈকতে হারানো বাগদানের আংটি খুঁজে দিল পুলিশ

সৈকতে হারানো বাগদানের আংটি খুঁজে দিল পুলিশ

shershanews24.com

প্রকাশ : ১৯ মে, ২০১৮ ১১:১৮ পূর্বাহ্ন

শীর্ষ নিউজ ডেস্ক: আইন শৃঙ্খলা পরিস্থিতি সামলাতে প্রতিদিনই ব্যস্ত থকতে হয় পুলিশকে। তবে মাঝে মধ্যে নির্দিষ্ট কাজের বাইরেও কিছু কাজ করতে হয় তাদের। এদিন যুক্তরাষ্ট্রের টেক্সাসের এক নারী সৈকতে বাগদানের আংটি হারিয়ে ভীষণ বিপদে পড়ে গিয়েছিলেন।
জেসিকা হেলেন নামের ঐ নারী জানান, গালভেস্টন বিচ থেকে ফিরে একটি রেস্টুরেন্টে খাওয়ার সময় দেখেন আংটিটি নেই। বাগদানের আংটি হওয়ায় এটি তার কাছে খুবই মূল্যবান। আংটি ফিরে পাওয়ার আশায় রাতের অন্ধকারে একাই তিনি চলে যান সমুদ্র সৈকতে। যেখানে যেখানে তিনি ঘুরেছেন সেখানে গিয়ে আংটি খুঁজতে থাকেন।
বিষয়টি দেখতে পেয়ে তাকে সাহায্য করতে এগিয়ে আসেন পুলিশ কর্মকর্তা ডেরিক জারাদি। জেসিকাকে তিনি জানান মাত্র কয়েক দিন আগে তারও বাগদান সম্পন্ন হয়েছে। এরপর দুই জনে মিলে ঘণ্টাখানেক ধরে আংটি খুঁজতে থাকেন। রাত বেশি হয়ে যাওয়ায় ঐ পুলিশ কর্মকর্তা জেসিকাকে বাড়ি ফিরে যেতে বলেন। জেসিকা বাড়িতে চলে যান। কিন্তু সৈকতে বসে সেই আংটি খুঁজতে থাকেন পুলিশ কর্মকর্তা ডেরিক জারাদি।
 
ভোর ৪টা ৩০ মিনিটে জেসিকার মোবাইলে মেসেজ দিয়ে জারাদি জানান, হারানো আংটিটি খুঁজে পাওয়া গেছে। পুলিশ কর্মকর্তার সম্মানে ঐ সৈকতেই একটি পার্টির আয়োজন করছেন জেসিকার।-ইউপিআই।
শীর্ষ নিউজ/জে