সোমবার, ১৯-নভেম্বর ২০১৮, ০১:১৪ পূর্বাহ্ন
  • অন্যান্য
  • »
  • টিভিতে মেয়ের মৃত্যুর খবর পড়লেন মা! (ভিডিও)

টিভিতে মেয়ের মৃত্যুর খবর পড়লেন মা! (ভিডিও)

Shershanews24.com

প্রকাশ : ১০ সেপ্টেম্বর, ২০১৮ ০৭:২১ অপরাহ্ন

শীর্ষনিউজ ডেস্ক : নিজের মেয়ের মৃত্যুর খবর পড়ছিলেন মা। তবে নিজের মেয়ের মৃত্যুর খবর পড়ার সময় একটু অস্বাভাবিক দেখায়নি তাকে। সংবাদ পাঠিকার পেশাদারি বজায় রেখেই পুরো ঘটনা বর্ণনা করেন তিনি। সম্প্রতি এমন ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রে। সাউথ ডাকোটার ৫২ বছর বয়সী অ্যাঞ্জেলা কেন্নেক। মেয়ে ২১ বছরের এমিলি। ২১ বছরের এই তরুণী ছিল মাদকাসক্ত। খবর ডেইলি মেইলের।

অতিরিক্ত মাদকাসক্তের কারণে মৃত্যু হয় এমিলির। অ্যাঞ্জেলা সম্প্রতি তার টিভি চ্যানেলে সেই সংবাদ প্রচার করেন। সচেতনতার উদ্দেশ্যে তিনি নিজের মেয়ের মৃত্যুর খবর তুলে ধরেন।

যুক্তরাষ্ট্রে মাদকসেবনজনিত মৃত্যু এই মুহূর্তে মহামারির স্তরে। সেই সূত্র ধরেই নিজের জীবনের চরম ট্র্যাজেডিকে জনসমক্ষে খুলে বলার দায় অনুভব করেন অ্যাঞ্জেলা। এমিলি মারা গিয়েছে গত ১৬ মে। তারপর থেকে একজন সন্তানহারা মা হিসেবে অ্যাঞ্জেলা ভাবতে থাকেন, কীভাবে তুলে ধরা যায় এই সংকটকে।

তার ব্যক্তিগত সংকট আর ব্যক্তিগত নয়। মার্কিন যুক্তরাষ্ট্রে অসংখ্য মা এই যন্ত্রণাকে সহ্য করছেন। যদি একটি সন্তানকেও বাঁচানো যায়, তাহলে তার এই প্রয়াস সার্থক হবে ভেবে টেলিভিশনের বিশেষ প্রোগ্রমে তিনি সংবাদটি উপস্থাপন করেন।

শীর্ষনিউজ/এসএসআই