শনিবার, ২০-জুলাই ২০১৯, ০৬:০৬ অপরাহ্ন
  • অন্যান্য
  • »
  • অফিসে কর্মীদের পেটাচ্ছেন ক্রিডেন্স হাউজিংয়ের এমডি (ভিডিও)

অফিসে কর্মীদের পেটাচ্ছেন ক্রিডেন্স হাউজিংয়ের এমডি (ভিডিও)

shershanews24.com

প্রকাশ : ১৮ এপ্রিল, ২০১৯ ০৮:৪৫ অপরাহ্ন

শীর্ষকাগজ, ঢাকা : নিজের অধীনস্থ একাধিক কর্মীকে বেধড়ক পেটাচ্ছেন ক্রিডেন্স হাউজিং লিমিটেড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জিল্লুল করিম। একই সময়ে অন্য কর্মীকে লাঠি নিয়ে শাসাচ্ছেন তিনি। এ ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক একটি সূত্র জানিয়েছে, কার্পেট ঠিকভাবে পরিষ্কার করেননি এমন অভিযোগ এনে ওমর নামে ওই কর্মীকে অপর পাঁচ থেকে ছয়জন কর্মীর সামনে পেটান জিল্লুল করিম। তবে এ ঘটনার কোনো অভিযোগ পায়নি পুলিশ।

ভিডিওটি ঠিক কবে ধারণ করা হয়েছে সেই বিষয়টি ওই সূত্র নিশ্চিত করতে না পারলেও জানা যায়, এই মাসের শুরুর দিকে এক বৃহস্পতিবার সকালে ক্রিডেন্স হাউজিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জিল্লুল করিম অফিসে ঢুকে বলেন, ওমর ঠিকভাবে কার্পেট পরিষ্কার করেনি। এরপর তিনি একজনকে লাঠি নিয়ে আসতে বলেন। ওই লাঠি দিয়ে তিনি ওমরকে পেটান এবং প্রতিষ্ঠানের সুপারভাইজারকে শাসান। ওইদিন বিকেলেই ওমরকে চাকরি থেকে বের করে দেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ওই ঘটনার ভিডিওতে দেখা যায়, কালো শার্ট পরা এক ব্যক্তি সাদা শার্ট পরিহিত একজনের হাতে একটি লাঠি তুলে দিচ্ছেন। এই সময়ে সেখানে দাঁড়িয়ে আছেন ছয়জন ব্যক্তি। সাদা শার্ট পরা ওই ব্যক্তি লাঠি নিয়ে ওমর নামে ওই ছেলেটিকে পেটাতে শুরু করেন। এরপর কোম্পানির সুপারভাইজারকে পেটানোর জন্য বারবার লাঠি তুললেন, পরে একটি আঘাত করেন। এরআগে বারবার তাকে শাসাতে থাকেন এবং অপর এক কর্মীর দিকে লাঠি তুলেও মারমুখী ভঙ্গিতে অবতীর্ণ হওয়ার পর আবার ওমরের দিকে ফিরে তাকে পেটাতে শুরু করেন। ভিডিওটির শেষ দিকে দেখা যায়, প্রতিষ্ঠানটির সুপারভাইজারকেও লাঠিপেটা করেন তিনি।

এ বিষয়ে ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল লতিফ বলেন, এ বিষয়ে এখনও আমি কিছু জানি না। ভিডিওটি আমার চোখে পড়েনি কিংবা এখনও কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
শীর্ষকাগজ/এসএসআই