সোমবার, ২০-মে ২০১৯, ০৩:০৯ অপরাহ্ন
  • অন্যান্য
  • »
  • বাবা ও পা হারানো তানভীরের চিকিৎসায় সাহায্যের জন্য আবেদন

বাবা ও পা হারানো তানভীরের চিকিৎসায় সাহায্যের জন্য আবেদন

Sheershakagoj24.com

প্রকাশ : ১২ মে, ২০১৯ ১০:৫৩ অপরাহ্ন

শীর্ষকাগজ, ঝিনাইদহ : ২০১৭ সালের ২৫শে জানুয়ারি সড়ক দুর্ঘটনায় আহত হন তানভীর আহমেদ (১৩)। এতে তার বাবা জহিরুল ইসলাম নিহত হন। তানভীর মারাত্মক আহত হয়। মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনায় তার কোমর থেকে পা পর্যন্ত সম্পূর্ণ ভেঙ্গে যায়। পরে তানভীরের একটি পা কেটে ফেলতে হয়। অন্য পা-ও অবস হয়ে বর্তমানে সে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তানভীর বাংলাদেশ নৌবাহিনী স্কুল অ্যান্ড কলেজে ৬ষ্ঠ শ্রেণীতে পড়ছে। 

তানভীরের সম্পূর্ণ সুস্থ হতে আরো ৫টি অপারেশনের প্রয়োজন বলে জানিয়েছে তার পরিবার।
ডাক্তারের ভাষ্যমতে, তার অপারেশনে জরুরিভাবে কয়েক লাখ টাকা দরকার।

মা কুমকুম হাবিবি একই দুর্ঘটনায় স্বামীকে হারিয়ে পরিবারের জমানো সকল অর্থ ইতিমধ্যে ছেলের চিকিৎসার জন্য ব্যয় করে ফেলেছেন। তিন ভাই বোনের মধ্যে তানভীর সবার ছোট। তার সুচিকিৎসা করাতে গিয়ে পরিবার নিঃস্ব প্রায়। মেজো বোনের টিউশনি এবং খন্ডকালীন চাকরির টাকায় এতদিন চিকিৎসা খরচ চলেছে। বর্তমানে অর্থের অভাবে মাঝপথে চিকিৎসা বন্ধের উপক্রম। এবং প্রবল শারীরিক যন্ত্রণায় সময় অতিবাহিত করছে তানভীর। 

তার পারিবারিক সার্বিক দিক বিবেচনা করে সমাজের বিত্তবান ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছ থেকে সাহায্য কামনা করছে। সাহায্য পাঠাবার ঠিকানা-কুমকুম হাবিবি (মা), সোনালী ব্যাংক লি:, মহেশপুর শাখা, ঝিনাইদহ। সঞ্চয়ী হিসাব নং-৩৪০১৬৯১৩ এবং বিকাশ নং-০১৭২১৭৫২৯৪৩। এছাড়া পরিবারের সাথে যোগাযোগের জন্য-০১৭২১৭৫২৯৪৩।  বিজ্ঞপ্তি 
শীর্ষকাগজ/এসএসআই