মঙ্গলবার, ২৪-সেপ্টেম্বর ২০১৯, ০২:২৫ পূর্বাহ্ন

স্ত্রীর ইচ্ছাপূরণে ...

shershanews24.com

প্রকাশ : ০১ সেপ্টেম্বর, ২০১৯ ০৮:০৩ অপরাহ্ন

শীর্ষনিউজ ডেস্ক: স্ত্রী তাঁকে একবার জিজ্ঞেস করেছিলেন, হেলিকপ্টার ভাড়া করতে কত লাগে? প্রশ্ন শুনেই স্ত্রীর আকাঙ্ক্ষা বুঝে গিয়েছিলেন স্কুলশিক্ষক রমেশ চাঁদ মিনা। মনে মনে ভেবে রেখেছিলেন, নিজের অবসরের দিন স্ত্রীর সেই সাধ পূরণ করবেন। শেষ পর্যন্ত তিনি স্ত্রীর ইচ্ছা পূরণ করেছেন। ঘটনাটি ভারতের রাজস্থান রাজ্যের।

এনডিটিভি অনলাইনের খবরে বলা হয়েছে, রাজস্থানের আলওয়ারের এক স্কুলের শিক্ষক রমেশ চাঁদ মিনা তাঁর অবসরের দিন স্ত্রীর ইচ্ছা পূরণ করেছেন। নয়াদিল্লি থেকে তিনি ৩ লাখ ৭০ হাজার রুপি দিয়ে হেলিকপ্টার ভাড়া করে স্ত্রীকে নিয়ে ঘুরেছেন। তাঁদের উড়ে বেড়ানোর স্থায়িত্বকাল ছিল মাত্র ১৮ মিনিট। তবে এই সময়টাকে জীবনের সবচেয়ে স্মরণীয় ঘটনা বলে জানালেন রমেশ চাঁদ।

স্কুলের সামনে থেকে স্ত্রী, নাতিকে নিয়ে হেলিকপ্টারে ওঠেন রমেশ চাঁদ। ওই সময় তাঁদের ঘিরে ছিল উৎসুক জনতা। তাঁদের পরনে ছিল রাজস্থানের ঐতিহ্যবাহী পোশাক। হেলিকপ্টারে করে জয়পুর থেকে ১৫০ কিলোমিটার দূরে নিজ গ্রাম মালাওয়ালিতে যান তিনি।

রমেশ চাঁদ বলেন, ‘একদিন ছাদে বসে কথা বলার সময় আকাশে একটি হেলিকপ্টার দেখে ভাড়া জানতে চান আমার স্ত্রী। তাঁর ইচ্ছাপূরণে আমার অবসরের দিন একটি হেলিকপ্টার ভাড়া করার সিদ্ধান্ত নিই। এটা আমাদের প্রথম অভিজ্ঞতা। আমরা তা দারুণ উপভোগ করেছি।’

রমেশ চাঁদ আরও বলেন, ‘হেলিকপ্টার ভাড়া করার আগে আমি জেলা প্রশাসন ও সংশ্লিষ্ট দপ্তরের অনুমতি নিই। জেলা প্রশাসনকে আমি ধন্যবাদ জানাই কাজটি সহজে করে দেওয়ার জন্য।’
শীর্ষনিউজ/এসএসআই