বৃহস্পতিবার, ১৭-অক্টোবর ২০১৯, ০৭:৫১ পূর্বাহ্ন
  • অন্যান্য
  • »
  • প্রকাশ্যে মলত্যাগ করায় ১৮ মাসের দলিত শিশুকে পিটিয়ে হত্যা 

প্রকাশ্যে মলত্যাগ করায় ১৮ মাসের দলিত শিশুকে পিটিয়ে হত্যা 

shershanews24.com

প্রকাশ : ০৪ অক্টোবর, ২০১৯ ০৬:৩৭ অপরাহ্ন

শীর্ষনিউজ ডেস্ক: দু’দিন আগেই প্রকাশ্যে মলত্যাগের অপরাধে দু’জন দলিত শিশুকে পিটিয়ে হত্যা করা হয়েছিল মধ্যপ্রদেশে। বৃহস্পতিবার সকালেই ঠিক একই ঘটনা ঘটল। এবার ঘটনাস্থল মধ্যপ্রদেশের বাগাসপুর গ্রাম। অভিযোগ, ১৮ মাসের একটি দলিত শিশুপুত্রকে প্রকাশ্যে মলত্যাগের জন্য পিটিয়ে মেরে ফেলেছে এক প্রতিবেশী ও তার ছেলে। 
জানা গেছে, বাবা রাম সিংয়ের কাছে থাকত ভগবান সিং নামের ১৮ মাসের শিশুটি। রাম সিং দৈনিক মজুরের কাজ করেন। তাঁর পরিবার নিম্ন সম্প্রদায়ের। অভিযুক্ত প্রতিবেশীর বক্তব্য, শিশুটি নাকি তার বাড়ির সামনে মলত্যাগ করছিল। যা দেখে মাথা গরম হয়ে যায় তার। সবচেয়ে বড় বিষয়, অভিযুক্ত নিজেও দলিত সম্প্রদায়। 

পুলিশ জানিয়েছে, বাড়িতে শৌচালয় না থাকায় ভগবান সিং নামের শিশুটি মলত্যাগ করছিল রাস্তার ধারে। পাশেই বাড়ি অভিযুক্ত মোহর আদিবাসীর। প্রকাশ্যে মলত্যাগ করতে দেখেই প্রতিবাদ করেছিল অভিযুক্ত। চিৎকার শুনে বাইরে বেরিয়ে আসেন রাম সিং। তর্ক শুরু হয় মোহরের সঙ্গে। কিছুক্ষণ পর মোহর ও তার ছেলে উমেশ মারতে শুরু করে রাম সিং ও তাঁর ১৮ মাসের শিশুপুত্রকে। লাঠির আঘাতে গুরুতর জখম শিশুটি কিছুক্ষণের মধ্যেই মারা যায়। রাম সিংয়েরও আঘাত লেগেছে।

ঘটনার কথা জানার পরেই ঘটনাস্থলে আসে পুলিশ। রাম সিংকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়েছে।  
শীর্ষনিউজ/এসএসআই