Sheershakagoj24.com
বৈমানিক পারভেজ সানজারীর ওপর এসিড হামলাকারীদের গ্রেফতার দাবি
বুধবার, ১২ জুন ২০১৯ ০৭:৪৯ অপরাহ্ন
Sheershakagoj24.com

Sheershakagoj24.com

শীর্ষকাগজ, ঢাকা : বৈমানিক ও সংগীতশিল্পী মিলার সাবেক স্বামী পারভেজ সানজারীর ওপর এসিড হামলাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছে এইড ফর ম্যান নামে একটি সংগঠন। বুধবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। বাংলাদেশ মেনস রাইটস ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক ও এইড ফর ম্যানের যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম নাদিম বলেন, হামলার ১০ দিন পেরিয়ে গেলেও এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি, যা চরম হতাশাজনক। তিনি আরও বলেন পারভেজ সানজারী শুধুমাত্র পুরুষ হওয়ার কারণেই সুষ্ঠু বিচার পাচ্ছেন না। 

মানববন্ধনে পারভেজ সানজারীর ভাই অ্যাডভোকেট আলামিন খান বলেন, থানায় ৩ দিন ধরে ঘোরার পরেও পুলিশ মিলার বিরুদ্ধে মামলা নেয় নাই। মিলার দায়ের করা নারী ও শিশু মামলাটির বিচার কাজ গত দেড় বছর ধরে চললেও আজ অবধি তিনি কোনদিন সাক্ষী দিতে আসেননি।
তার পরিকল্পনায় ও নির্দেশে সম্পূর্ণ সুপরিকল্পিতভাবে গত ২রা জুন মিলার সহকারী কিম সানাজারীর শরীরে এসিড নিক্ষেপ করে। সানজারীর মাথায় হেলমেট থাকায় মুখ অ্যাসিড থেকে রক্ষা পায়, কিন্তু শরীরের হাত-পাসহ বিভিন্ন অঙ্গ এসিডে ঝলসে যায়। অনেক গড়িমসির পর, থানা মামলা আমলে নিলেও এখন পর্যন্ত কোন আসামিকে তারা গ্রেপ্তার করেনি। বৈমানিক পারভেজ সানজারীর ওপর অ্যাসিড হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জোর দাবি জানানো হয় মানববন্ধনে।
শীর্ষকাগজ/এসএসআই